ফুলপুরে সাংবাদিকের পিতা আঃ রশিদ খানের দাফন সম্পন্ন, জানাযায় মানুষের ঢল

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
এই সুন্দর পৃথিবীর মায়া ত্যাগ করে চিরতরে বিদায় নিলেন দৈনিক নতুন সন্ধানে” পত্রিকার ময়মনসিংহের ফুলপুর উপজেলা প্রতিনিধি মোঃ কামরুল ইসলাম খানের পিতা ফুলপুর উপজেলা জমায়াতে ইসলামের সাবেক আমীর, ফুলপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ্ব আব্দুর রশিদ খান (১০৬)। আব্দুর রশিদ খানের নামাজে জানাযা শেষে দাফন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার ( ১ এপ্রিল) বাদ আছর ফুলপুর পৌর এলাকার দিউ স্যাইয়েদেনা ওমর ফারুক মাদ্রাসা সংলগ্ন রাইস মিলে মরহুমের প্রথম  নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। পরে বাদ মাগরিব উপজেলার পানিহরি গ্রামে পানিহরি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ের অনেক আগে থেকেই মুসল্লীরা নামাজে জানাযায় অংশ নেয়ার জন্য আসতে থাকে। একপর্যায়ে জানাযার নামাজে মানুষের ঢল নেমে আসে। জানাযা শেষে মরহুমের লাশ পানিহরি গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাযার নামাজে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক নেতৃবৃন্দ সহ সর্বস্তরের লোকজন অংশ নেন।

উল্লেখ্য, ফুলপুর উপজেলা জমায়াতে ইসলামের সাবেক আমীর, ফুলপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ্ব আব্দুর রশিদ খান (১০৬) দীর্ঘ দিন ধরে হার্টের সমস্যা,  শ্বাসকষ্ট ও বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তিনি বৃহস্পতিবার সকাল ৯টা ১০ মিনিটের সময় ফুলপুর পৌরসভার দিউ গ্রামে নিজ বাসভবনে  ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বিভিন্ন মহল থেকে তার রূহের মাগফিরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানানো অব্যাহত রয়েছে।