ফুলপুরে  সচেতনতা ও গুজব প্রতিরোধ বিষয়ে জেলা প্রশাসকের মতবিনিময় 

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
ময়মনসিংহের ফুলপুরে ক্রিয়েটিভ টিসার্স ফোরাম, আইসিটি শিক্ষক ফোরাম, ইমাম, সাংবাদিক, মুক্তিযোদ্ধা, স্বেচ্ছাসেবক, জনপ্রতিনিধি, স্কাউট, সরকারি কর্মকর্তাদের সাথে কোভিড-১৯ বিষয়ে সচেতনতা ও গুজব প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান।

বৃহস্পতিবার রাত সাড়ে ৭টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ওই মতবিনিময় সভা  অনুষ্ঠিত হয়।  

ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকারের সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা, নবনির্বাচিত পৌর মেয়র শশধর সেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এম এ হাকিম সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও সাবেক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকি, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা আনিছুর রহমান, ফুলপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ হুমায়ুন কবির মুকুল, সাংবাদিক নাজিম উদ্দিন, উপজেলা স্কাউটের সম্পাদক নজরুল ইসলাম, ক্রিয়েটিভ টিসার্স ফোরামের আলী হোসেন, আইসিটি শিক্ষক ফোরামের হুমায়ুন কবির, ইমাম আবু রায়হান, ইউপি চেয়ারম্যান এড. হারুন অর রশিদ, হেলডস ওপেন স্কাউট গ্রুপের সাধারণ সম্পাদক তাসফিক হক নাফিও প্রমুখ।

 

কোভিড-১৯ বিস্তার রোধে জনসচেতনতা বৃদ্ধি, ত্রাণ বিতরণ ও মানবিক সহায়তা কার্যক্রমে ফুলপুরে যারা অসামান্য অবদান রেখেছেন তাদের মধ্যে ১০ জনকে বিশেষ সম্মাননা সনদ প্রদান করা হয়।বিদায়ী ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান এই সনদ বিতরন করেন। পর্যায়ক্রমে দুই শতাধিক স্বেচ্ছাসেবককে এ সম্মাননা সনদ প্রদান করা হবে।  

এর আগে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, ফুলপুর পৌরসভা, ফুলপুর প্রেসক্লাবসহ বিভিন্ন সরকারি অফিস, শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে বিদায়ী জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।