ফুলপুরে শিক্ষক রেজাউল করিম ছিটু স্যারের দাফন সম্পন্ন, জানাযায় মানুষের ঢল

112

মোঃ খলিলুর রহমানঃ
এই সুন্দর পৃথিবীর মায়া ত্যাগ করে চিরতরে বিদায় নিলেন ময়মনসিংহের ফুলপুর উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেলের পিতা ফুলপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক শরীর চর্চা শিক্ষক আলহাজ্ব রেজাউল করিম ছিটু স্যার (৯৫)। আলহাজ্ব রেজাউল করিম ছিটু স্যারের নামাজে জানাযা শেষে দাফন সম্পন্ন হয়েছে।

বুধবার (৯ ফেব্রুয়ারী) বেলা ২.৩০ টায় কাজিয়াকান্দা কামিল মাদ্রাসার ঈদগা মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ের অনেক আগে থেকেই ফুলপুর- তারাকান্দাসহ আশপাশের এলাকা থেকে মুসল্লিরা নামাজে জানাযায় অংশ নেয়ার জন্য আসতে থাকে। একপর্যায়ে কাজিয়াকান্দা কামিল মাদ্রাসার ঈদগা মাঠে জানাযার নামাজে মানুষের ঢল নেমে আসে। জানাযা শেষে মরহুমের লাশ আঞ্জুমানের কবরস্থানে দাফন করা হয়।

মরহুমের নামাজে জানাযায় বিভিন্ন উপজেলার বর্তমান ও সাবেক চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, ফুলপুর পৌরসভার বর্তমান ও সাবেক মেয়র, কাউন্সিলর, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, ইউপি চেয়ারম্যান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, মরহুমের ছাত্রসহ সর্বস্তরের লোকজন অংশ নেন। জানাযার নামাজে ইমামতি করেন মরহুমের ভাতিজা মুফতি মৌলানা আব্দুল্লাহ আল মামুন।

উল্লেখ্য, ফুলপুর উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেলের পিতা ফুলপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক শরীর চর্চা শিক্ষক আলহাজ্ব রেজাউল করিম ছিটু স্যার (৯৫) ময়মনসিংহ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) রাত ১১.৪০ মিনিটে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনি ও প্রচুর ছাত্র-ছাত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে বয়স্কজনিত নানা রোগে ভুগছিলেন।

আলহাজ্ব রেজাউল করিম ছিটু স্যারের মৃত্যুতে শোক প্রকাশ করে পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, পৌর মেয়র শশধর সেন, ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা উত্তর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদার, যুগ্ম আহবায়ক এড. আবুল বাসার আকন্দ, ফুলপুর পৌরসভার সাবেক মেয়র মোঃ আমিনুল হক ও মোঃ শাহজাহান, বিভিন্ন উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামী লীগ-বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। মরহুমের ছেলে ফুলপুর উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল বাবার রূহের মাগফিরাত কামনা করে সকলের নিকট দোয়া চেয়েছেন।