ফুলপুরে রাস্তার পাশ থেকে উদ্ধার অসুস্থ বৃদ্ধার নাম জামিলা, খোঁজখবর নিচ্ছে প্রশাসন

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
ময়মনসিংহের ফুলপুর উপজেলা সদরে ঢাকা- শেরপুর মহাসড়কের পাশ থেকে অসুস্থ পরিচয়হীন উদ্ধার হওয়া বৃদ্ধার শুধু নাম জানা গেছে। তার নাম জামিলা খাতুন। বয়স অনুমান ৫০। শুক্রবার রাতে ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার হাসপাতালে গিয়ে বৃদ্ধার খোজঁখবর নেন এবং সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন।

ঢাকা-শেরপুর মহাসড়কের পাশে অবস্থিত কাকলি রাইস মিল সংলগ্ন স্থানে কয়েকদিন যাবৎ পড়ে থাকা এক অসহায় অনাহারী বৃদ্ধা মহিলার সংবাদ পেয়ে তাৎক্ষণিক ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার যুব রেড ক্রিসেন্টের সেচ্ছাসেবী সদস্যদের সহযোগিতায় সেই বৃদ্ধাকে উদ্ধার করে ফুলপুুুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন। পরবর্তীতে তিনি উদ্ধারকৃত বৃদ্ধার ব্যাপারে সার্বক্ষণিক খোজখবর রাখেন এবং চিকিৎসারত বৃদ্ধাকে দেখার জন্যে হাসপাতালে যান। বৃদ্ধা কোন কথা বলতে না পারায় তার পরিচয় পাওয়া যায়নি। শুধু নাম জামিলা খাতুন জানা যায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যুব রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবকরাও সার্বক্ষণিক তাঁর খোঁজ খবর নিচ্ছেন।

ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ প্রাণেশ চন্দ্র পন্ডিত জানান, বৃদ্ধা মহিলাটি অপুষ্টিতে ভুগছেন। তিনি স্বাভাবিক কথাবার্তা বলতে পারছেন না। তার স্বাভাবিক হতে আরও কিছুদিন লাগতে পারে।

ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার বলেন, এক বৃদ্ধা কয়েকদিন যাবত ইটালি রাইস মিলের পাশে পড়ে ছিলো। এ বিষয়ে ফোন পাওয়ার পরে হেলডস্ ওপেন স্কাউট গ্রুপ এর সহযোগিতায় উনাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং তার খোঁজখবর নেয়ার জন্য হাসপাতালে যাই।তার নাম জামিলা বলে জানা যায়।সে স্বাভাবিক কথাবার্তা বলতে পারছেন না। তবে এখন পর্যন্ত তার কোন আত্মিয়-স্বজনের সন্ধান পাওয়া যায়নি। সবাই উনার জন্য দোয়া করবেন।