ফুলপুরে রাতে বাড়ি বাড়ি গিয়ে শীতার্তদের মাঝে ইউএনও’র কম্বল বিতরণ

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধি :
ময়মনসিংহের ফুলপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে অসহায়, গরীব, দুস্থ্য শীতার্ত মানুষের মাঝে রবিবার রাতে কম্বল বিতরণ করা হয়েছে। প্রচন্ড শীত উপেক্ষা করে সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার এলাকায় ঘুরে ঘুরে যাদের শীতবস্ত্র কিনার স্বামর্থ নেই এসব শীতার্তদের শীত নিবারণের জন্য এই কম্বল বিতরণ করেন।
রাতে উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকারকে সিংহেশ্বর ইউনিয়নে মোকামিয়া আশ্রয়ণ প্রকল্পে বাড়ি বাড়ি গিয়ে গরীব মানুষদের ঘর থেকে ডেকে বের করে কম্বল বিতরণ করতে দেখা যায়। এছাড়াও তিনি বিভিন্ন স্থানে কম্বল বিতরণ করেন।
এসময় সাথে ছিলেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা শিহাব উদ্দিন খান, সিংহেশ্বর ইউপি চেয়ারম্যান ডাঃ আব্দুল মোতালেব, হেলডস ওপেন স্কাউট গ্রুপের মহাসচিব তাসফিক হক নাফিও সহ ওপেন স্কাউট গ্রুপের স্বেচ্ছাসেবকগণ।।

কম্বল পাওয়া কয়েকজন বলেন, রাতের আধারে আমাদের খোজ খবর নিয়ে শীত নিবারণের জন্য কম্বল প্রদান করায় ইউএনও স্যারের কাছে আমরা কৃতজ্ঞ। আল্লাহ উনার মঙ্গল করবেন। এ সময় অনেকেই আবেগ আপ্লুত হয়ে পড়েন।

ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে বরাদ্ধকৃত কম্বল নিয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রকৃত দুঃস্থ শীতার্তদের বিতরণের লক্ষ্যে রাতের অন্ধকারে মানুষের পাশে দাঁড়াতে তিনি এ উদ্যোগ গ্রহন করেন।