ফুলপুরে যুব রেড ক্রিসেন্টের ভ্রাম্যমাণ করোনা ভ্যাকসিন রেজিষ্ট্রেশন কার্যক্রম শুরু

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
“নিয়ম মেনে ভ্যাকসিন নিন, করোনা মুক্ত স্বদেশ গড়ুন” এই শ্লোগানকে সামনে রেখে ময়মনসিংহের ফুলপুরে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের সহযোগিতায় ভ্রাম্যমাণ করোনা ভ্যাকসিন রেজিষ্ট্রেশন কার্যক্রম শুরু করেছে যুব রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবকরা। গ্রামীণ জনপদের অধিকাংশ মানুষকে ভ্যাকসিনেশনের অাওতায় অানতে ভ্রাম্যমাণ রেজিষ্ট্রেশন কেন্দ্র পরিচালনা করে রেজিষ্ট্রেশন কাজ সম্পন্ন করছে তারা। যুব রেড ক্রিসেন্ট ফুলপুর এর স্বেচ্ছাসেবকদের ভ্রাম্যমাণ করোনা ভ্যাকসিন রেজিষ্ট্রেশন কার্যক্রম মানুষের মাঝে সারা জাগাচ্ছে। সে সকল মানুষ নিজে অনলাইনে রেজিষ্ট্রেশন কার্যক্রম সম্পন্ন করতে পারবে না তাদের জন্য আশার আলো জ্বালিয়েছে যুব রেড ক্রিসেন্টের ভ্রাম্যমাণ করোনা ভ্যাকসিন রেজিষ্ট্রেশন কেন্দ্র। বুধবার সকাল থেকে ছনকান্দা বাজার, উপজেলা পরিষদ চত্বর ও ভাষা সৈনিক মরহুম এম শামছুল হক চত্বরে অবস্থান নিয়ে স্বেচ্ছাশ্রমে এ কার্যক্রম চালিয়েছে স্বেচ্ছাসেবকরা।
যুব রেড ক্রিসেন্ট ফুলপুরের যুব প্রধান তাসফিক হক নাফিও বলেন, এ কার্যক্রম প্রতিদিন চলবে। প্রতিদিন সকাল ৭ টা থেকে ১০ টা পর্যন্ত ছনকান্দা বাজার, সকাল ১১ টা থেকে ০১ টা পর্যন্ত উপজেলা পরিষদ চত্বরে এবং বিকাল ০৪ থেকে ০৬ টা পর্যন্ত ভাষা সৈনিক মরহুম এম শামছুল হক চত্বরে অবস্থান নিয়ে স্বেচ্ছাশ্রমে করোনা ভ্যাকসিন রেজিষ্ট্রেশন কার্যক্রম চলবে। এরপর প্রতিটি ইউনিয়নে এই কার্যক্রম চালানো হবে।
এই কার্যক্রমে যুব প্রধান তাসফিক হক নাফিও কে সহযোগিতা করছেন ভলান্টিয়ার মমিনুল ইসলাম সুমন, সাখাওয়াত হোসেন, ইকবাল হাসান, ইমরান হাসান, ইসমাইল হাসান, কাওসার মিয়াসহ যুব রেড ক্রিসেন্ট ফুলপুরে সদস্যরা।