ফুলপুরে যুবদল নেতা ফুটবল খেলোয়াড় জিয়া’র দাফন সম্পন্ন

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
এই সুন্দর পৃথিবীর মায়া ত্যাগ করে চিরতরে বিদায় নিলেন ময়মনসিংহের ফুলপুর উপজেলা যুবদল নেতা ফুটবল খেলোয়াড় জিয়াউর রহমান জিয়া (৪০)। জিয়াউর রহমান জিয়ার নামাজে জানাযা শেষে দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার ( ৬ এপ্রিল) সকাল সাড়ে ১০ টায় পয়ারী গকুল চন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে  মরহুমের  নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ের অনেক আগে থেকেই মুসল্লীরা নামাজে জানাযায় অংশ নেয়ার জন্য আসতে থাকে। একপর্যায়ে জানাযার নামাজে মানুষের ঢল নেমে আসে। জানাযা শেষে মরহুমের লাশ পয়ারী গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
জানাযার নামাজপূর্বে বক্তব্য রাখেন, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক সাবেক এমপি আলহাজ্ব এড. আবুল বাসার আকন্দ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আনিছুর রহমান, পয়ারী ইউপি চেয়ারম্যান মফিজুল ইসলাম, উপজেলা যুবদলের সভাপতি মোঃ সানোয়ার হোসেন খান, পৌর কাউন্সিলর মোশারফ হোসেন, পয়ারী গোকুল চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইয়ুব আলী খোকন,  চেয়ারম্যান পদপ্রার্থী ডাঃ শাহিন, মরহুমের ভাই রুহুল আমিন ও মরহুমের বড় ছেলে রাফিল প্রমুখ।

জানাযার নামাজে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিসহ সর্বস্তরের লোকজন অংশ নেন।

উল্লেখ্য, সাবেক ছাত্রদল নেতা, বর্তমান যুবদল নেতা ফুটবল খেলোয়াড় জিয়াউর রহমান জিয়া (৪০) দীর্ঘ দিন ধরে  শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন। তিনি সোমবার সন্ধ্যায় পয়ারী গ্রামে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বিভিন্ন মহল থেকে তার রূহের মাগফিরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানানো হয়েছে।