ফুলপুরে মর্নিং পার্টির আয়োজনে বসন্ত বরণ উৎসব অনুষ্ঠিত

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
ময়মনসিংহের ফুলপুরে শুক্রবার মর্নিং পার্টির আয়োজনে বসন্ত বরণ উৎসব অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভাসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন ছিল।

ধূলা-ধূসরিত এ ধরায় ফাগুন আসে প্রকৃতির নিয়মেই। বসন্তের আবাহনে মানব জীবনে আসে ভালোবাসাও। তাইতো বসন্ত ও ভালোবাসার সম্পর্ক চিরকালীন। এ যেন ফাগুন ও ভালোবাসার অপূর্ব যুগলবন্দি। প্রকৃতিতে আজ এক সুরে গেয়ে উঠবে বসন্ত ভালোবাসা। প্রস্ফুটিত হবে মন ও প্রকৃতি। উচ্ছ্বাসে পেখম মেলবে হৃদয়রাজ।
তেমনি আজ প্রকৃতিকে স্বাগত জানাতে ” মনিং পার্টির ব্যানারে জড়ো হয়ে ছিল সকল ধর্ম, বর্ণ, ও বয়সের মানুষ। সকালে শেরপুর রোড থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে।মনিং পার্টির স্পিকার বীর মুক্তিযোদ্ধা মোঃ আবদুল বাতেন সরকারের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন, ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম, আওয়ামীলীগ নেতা শাহ কুতুব চৌধুরী, সাইফুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকী, আবু তাহের ফকির, আইয়ুব আলী খোকন,জালাল উদ্দিন, বাদশা আলমগীর, মাসুদ মাস্টার, আমিনুল ইসলাম, মতিউর রহমান, মিজানুর রহমান সংগ্রাম, মোশারফ হোসেন, সাংবাদিক খলিলুর রহমান সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, শিক্ষার্থী।

র‌্যালী শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটি পরিচালনা করেন সাংবাদিক এ টি এম রবিউল করিম।