ফুলপুরে ভূমিহীন-গৃহহীনদের ঘর পরিদর্শনে এসিল্যান্ড, মায়ের স্নেহে কোলে নিলেন শিশুকে

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
“আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার’ মুজিবশতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ময়মনসিংহের ফুলপুরে গৃহহীন ও ভূমিহীন ৯৭ পরিবারের মাঝে ইতোমধ্যে ঘর দেয়া হয়েছে।  প্রধানমন্ত্রীর নির্দেশে উপজেলা প্রশাসন কর্তৃক ভূমিহীন-গৃহহীনদের জন্য নির্মিত ঘরসমূহ নিয়মিত পরিদর্শনের মাধ্যমে উপকারভোগীদের বসবাসে সুবিধা অসুবিধা তদারকি করছেন উপজেলা প্রশাসন। 
উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার ও ভাইটকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিনের  দ্রুত পদক্ষেপের মাধ্যমে  ইতোমধ্যেই ভাইটকান্দির ঘরগুলোতে সুপেয় পানীয় জলের ব্যবস্থা করে দেয়া হয়েছে।

শনিবার ভূমিহীন-গৃহহীনদের জন্য নির্মিত ঘরসমূহ নিয়মিত পরিদর্শনের অংশ হিসেবে ভাইটকান্দি ইউনিয়নে উপকারভোগীদের বসবাসে সুবিধা অসুবিধা তদারকি করেন সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা। তিনি তখন উপকারভোগীদের সাথে কথা বলেন এবং তাদের বিভিন্ন বিষয় নিয়ে কথা শুনেন। এসময় সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা আশ্রয়ণ প্রকল্পে এক উপকারভোগীর সদ্য জন্ম নেয়া শিশুকে কোলে নিয়ে মাতৃ স্নেহে আদর করেন এবং বলেন, এরই মধ্যে আশ্রয়নে নতুন প্রাণের আগমন ঘটেছে। একদম দেবশিশুর মতো দেখতে সম্ভবত তিনিই ফুলপুর উপজেলায় আশ্রয়নের প্রথম শিশু। তার জন্য দোয়াপ্রার্থী।