ফুলপুরে বিজয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ৫০ কিমি সাইকেল পরিভ্রমন

150

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের ফুলপুরে বিজয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মাশরাফি স্পোর্টিং ক্লাব,শ্যামপুর এর আয়োজনে বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) ৫০ কিমি সাইকেল পরিভ্রমণ করেছে ক্লাবের ৫০ সদস্য।

পরিভ্রমণকারী দল ছোটচিলাগাই নীলগঞ্জ বধ্যভূমি থেকে যাত্রা শুরু করে ফুলপুর মরহুম এম শামসুল হক চত্বর-ভাইটকান্দি বাজার- বাঘেধরা- চর গোয়াডাঙ্গা-রামভদ্রপুর আশ্রয় কেন্দ্র- নীলগঞ্জ বধ্যভূমিতে যায়।

এ সময় পরিভ্রমণকারী দল বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে বিজয়ের শুভেচ্ছা বিনিময় করেছে এবং আগামী ৫০ বছরে একটি স্বনির্ভর উন্নত বাংলাদেশ বিনির্মানে নিজেদের করনীয় বিষয়ে সচেতনতা তৈরীতে আলোচনা করেছে। সেই সাথে ফুলপুরবাসির সাথে বিজয়ের শুভেচ্ছা বিনিময় করে।

ফুলপুর উপজেলা পরিষদ চত্বরে ৫০ কিমি সাইকেল পরিভ্রমণের উদ্ভোধন করেন, উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার। এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) ফারজানা আক্তার ববি, ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন।

বীর মুক্তিযোদ্ধাদের রক্তের বিনিময়ে অর্জিত বাংলাদেশের ৫০ বছর পূর্তিতে মাশরাফি স্পোর্টিং ক্লাবের এই আয়োজন সফল করার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ক্লাবের সাধারন সম্পাদক আশিকুল ইসলাম ট্রনিক।