ফুলপুরে বর্ণাঢ্য আয়োজনে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত

54

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
ময়মনসিংহের ফুলপুরে বর্নাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত হয়েছে। রবিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করে দিবসের কর্মসূচি শুরু হয়।
ডিজিটাল বাংলাদেশের অর্জন, উপকৃত সকল জনগণ’ এই প্রতিপাদ্য নিয়ে উপজেলা প্রশাসন ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর ফুলপুর এর আয়োজনে সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে এই উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকারের সভাপতিত্বে কর্মসূচীতে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, সহকারী কমিশনার (ভূমি) ফারজানা আক্তার ববি, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান, ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাছরিন আক্তার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা শিহাব উদ্দিন খান, একাডেমীক সুপারভাইজার পরিতোষ সূত্রধর, উপজেলা সহকারী প্রোগ্রামার ইঞ্জিনিয়ার হাবিবুল্লাহ, মহিলা আওয়ামীলীগ নেত্রী শিখা রাণী, বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফুলপুর শাখার সাধারন সম্পাদক নূর মোহাম্মদ তারাকী বাবুলসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।