ফুলপুরে প্রেমিকা প্রত্যাখান করায় কলেজ ছাত্রের বিষপানে আত্মহত্যা

45

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধি :
ময়মনসিংহের ফুলপুরে প্রেমে ব্যর্থ হয়ে শহীদুল ইসলাম(২২) নামে এক কলেজ ছাত্রের বিষপানে আত্মহত্যার খবর পাওয়া গেছে। সোমবার নিজ বাড়ীতে কীটনাশক পান করার পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে মৃত্যু বরণ করেন ।

নিহত ছাত্র ফুলপুর সরকারি ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী ও পয়ারী ইউনিয়নের পয়ারী গ্রামের মোঃ রুহুল আমিনের পুত্র।

জানা যায়, শহীদুল ইসলাম গুপ্তেরগাওঁ গ্রামের এক ছাত্রীর সাথে স্কুলে থাকাবস্থায় প্রেমের সম্পর্ক গড়ে উঠে। দির্ঘদিনের প্রেমিকা প্রেম প্রত্যাখান করায় প্রেমিক শহিদুল মানসিক যন্ত্রনায় ভূগছিলেন। এ অবস্থায় সোমবার বিকালে নিজ বাড়ীতে বিষপান করে সে ছটফট করতে থাকে। পরিবারের সদস্যরা টের পেয়ে তাঁকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে সে মারা যায়। ফুলপুর ডিগ্রি কলেজের এইচ,এস,সি পরীক্ষার্থী শহীদুল ইসলামের মৃত্যুর খবর পেয়ে পরিবার ও এলাকায় চলছে শোকের মাতম।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল-মামুন ঘটনার সততা নিশ্চিত করে জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।