ফুলপুরে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী আলাউদ্দিনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

70

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধি :
ময়মনসিংহের ফুলপুর উপজেলার ১০ ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ৩১ জানুয়ারি- ২০২২। নির্বাচনকে সামনে রেখে দলীয় মনোনয়নের জন্য চলছে লবিং ও উপজেলা থেকে কেন্দ্র পর্যন্ত দৌড়ঝাপ। আসন্ন ফুলপুর উপজেলার ভাইটকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ভাইটকান্দি ইউনিয়ন পরিষদের বর্তমান সফল চেয়ারম্যান আলাউদ্দিন আহমদ। ভাইটকান্দি ইউনিয়নের সার্বিক উন্নয়নে কাজ করতে আবারও নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী হয়ে তিনি কাজ করে যাচ্ছেন। সোমবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় তিনি ভাইটকান্দি বাজারে সকল পর্যায়ের জনগণের সাথে মতবিনিময় ও আলোচনা সভা করেন। এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন স্তরের ব্যাপক ভোটার উপস্থিত ছিলেন।

ভাইটকান্দি ইউনিয়নের সার্বিক উন্নয়নসহ পানীয় জলের ব্যবস্থা, ডেনেজ ব্যবস্থা, মাদক মুক্ত সমাজ গঠন, বাল্য বিবাহ মুক্ত আধুনিক ও ডিজিটাল ইউনিয়ন গড়তে কাজ করেছেন তিনি। এই কাজের ধারাবাহিকতা রাখতে জনগনের ভোটে তিনি আবারও নির্বাচিত হবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন চেয়ারম্যান আলাউদ্দিন। ভোটারদের মন জয় করে ইউনিয়নবাসীর সেবা করতে চান তিনি।

ভাইটকান্দি ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ফজর আলী মেম্বারের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, ভাইটকান্দি ইউনিয়নের আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল করিম, ভাইটকান্দি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ বিল্লাল হোসেন, অগ্রণী ব্যাংক কর্মচারী সংসদ (সিবিএ) এর সাধারণ সম্পাদক মোঃ শামসুল হক, ভাইটকান্দি ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার আলিফ রব্বানী, মুক্তিযোদ্ধা আব্দুল সামাদ, ভাইটকান্দি ২নং ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, উপজেলা যুবলীগ নেতা খোকন তরফদার, উপজেলা যুবলীগের নেতা মোঃ রফিকুল ইসলাম বিপুল প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন, মোঃ শহীদুল ইসলাম শাহীন।
কয়েকজন ভোটারের সাথে কথা বললে তারা বলেন, আমরা চাই একজন যোগ্যপ্রার্থী, সৎ ও কর্মঠ এবং ভাল মানুষ যার মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন সাধিত হবে। মাদক ও নেশা মুক্ত সমাজ গঠিত হবে। সন্ত্রাসমুক্ত, আধুনিক ইউনিয়ন গঠন হবে। পরিচ্ছন্ন বাজার, ড্রেনেজ ব্যবস্থাসহ মানুষের আস্থার কেন্দ্র বিন্দুতে পরিণত হবে। এমন প্রত্যাশায় নির্বাচনের দিন গুনছেন ভাইটকান্দি ইউনিয়নবাসী।