ফুলপুরে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে, আহত ১১

34

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
ময়মনসিংহের ফুলপুরে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়ক থেকে যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে যায়। এতে অন্তত ১১ জন যাত্রী আহত হয়েছে।

ফুলপুর ফায়ার সার্ভিস ও থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালিয়েছে। সোমবার বিকেলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ফুলপুর উপজেলার ইমাদপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, ঢাকা থেকে শ্যামলী বাংলা পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে হালুয়াঘাট যাচ্ছিল। এসময় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি ফুলপুর উপজেলার ইমাদপুর নামক স্থানে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে অন্তত ১১ জন আহত হয়েছেন।

বাসটিতে ৩৫-৪০ জন যাত্রী ছিল বলে জানা যায়।আহতদের মাঝে ফুলপুর উপজেলার নিশুনিয়াকান্দা গ্রামের জবান আলীর ছেলে রফিকুল ইসলাম (৩৫), হরিণাদী গ্রামের আব্দুর রহমানের স্ত্রী জহুরা বেগম, হালুয়াঘাট উপজেলার বাখাইতলা গ্রামের এরফান আলীর ছেলে আব্দুস সুবহান (৫৫), বেড়তলী গ্রামের হজরত আলীর ছেলে জয়নাল আবেদীন (৫৩)সহ অন্যরা ফুলপুর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন বলে জানান ফুলপুর ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ আল আমিন।

ফুলপুর ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ আল-আমীন জানান, বৃষ্টির কারণে রাস্তায় পানি থাকায় ড্রাইভার নিয়ন্ত্রণ হারান। তাৎক্ষণিক খবর পেয়ে আমরা যাত্রীদের উদ্ধার করি। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।