ফুলপুরে নির্বাচনকে সামনে রেখে পৌর বিএনপি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ খলিলুর রহমান,বিশেষ প্রতিনিধিঃ
আগামী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে বুধবার বিকালে ফুলপুর পৌর বিএনপি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে ৪ জন বিএনপি’র দলীয় মনোনয়ন প্রত্যাশী উপস্থিত ছিলেন।

ফুলপুর থানা রোডে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি শাহ্ শহীদ সারোয়ার।
প্রধান অতিথির বক্তব্যে শাহ্ শহীদ সারোয়ার বলেন, সরকার বন্দুকের নল দিয়ে সাময়িকভাবে জনগণকে বন্দি করে রেখেছে। কিন্তু এভাবে বেশিদিন জনগণকে দমিয়ে রাখা যাবে না। তারা জেগে উঠছে। দুঃশাসনের অবসান হবেই। বর্তমান সরকারের আমলে কারও কোন নিরাপত্তা নেই। আজ আমাদের নেতা কর্মীরা এই সভায় এসেছে, তারা সঠিক ভাবে ঘরে ফিরতে পারবে কিনা এই নিশ্চয়তাও নেই। তিনি পৌরসভা নির্বাচনে মনোনয়ন নিয়ে নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, পৌরসভা নির্বাচনে তৃণমুলের সিদ্ধান্তেই দলীয় মনোনয়ন চুড়ান্ত হবে। কেন্দ্রীয় সিদ্ধান্ত আছে তৃণমুলের মতামত নিয়ে কেন্দ্রে নাম পাঠানোর।

ফুলপুর পৌর বিএনপির সভাপতি পৌরসভার বর্তমান মেয়র মোঃ আমিনুল হকের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন, বিএনপি নেতা ও বিএনপি’র দলীয় মনোনয়ন প্রত্যাশী মোঃ এমদাদ হোসেন খান, বিএনপি নেতা গোলজার হোসেন, মফিদুল ইসলাম ফকির, আমজাদ সরকার, কুদরত আলী, এনামুল হক বাবুল, মোখলেছুর রহমান ভুলু, বিএনপি’র দলীয মনোনয়ন প্রত্যাশী রকিবুল হাসান সোহেল, বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী আমিনুল ইসলাম লিটন, পৌর বিএনপির সাধারন সম্পাদক একেএম আজাহারুল হক রিপন, পৌর বিএনপির সহ সভাপতি শাহ্ মোহাম্মদ আলী, সুলতান আহম্মেদ, পৌর কাউন্সিলর ও বিএনপি নেতা হুমায়ুন কবির মিলন, মোশারফ হোসেন, উপজেলা যুবদলের সভাপতি সানোয়ার হোসেন খান, সাধারন সম্পাদক দিদারুল ইসলাম ফকির বিপুল, জেলা (উঃ) ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মহিবুল হক টুটুল, পৌর বিএনপির মেহেদী হাসান জুয়েল, ছাত্রদল নেতা ওয়াহেদুজ্জামান মিঠুন, সাদেকুল হকসহ উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মতবিনিময় সভা সঞ্চালনায় ছিলেন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী আলম।

এতে উপজেলা ও পৌর বিএনপি এবং যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। বক্তারা আগামী পৌর নির্বাচনে বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি শাহ্ শহীদ সারোয়ার যাকে সমর্থন করে বিএনপি থেকে দলীয় মনোনয়ন দিবেন তার পক্ষ্যে কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেন।
আগামী ফুলপুর পৌরসভা নির্বাচনে বিএনপি থেকে ৪ জন দলীয় মনোনয়ন প্রত্যাশী হলেন, ফুলপুর পৌর বিএনপির সভাপতি পৌরসভার বর্তমান মেয়র মোঃ আমিনুল হক, উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি মোঃ এমদাদ হোসেন খান, বিএনপি নেতা রকিবুল হাসান সোহেল ও বিএনপি নেতা আমিনুল ইসলাম লিটন।
মনোনয়ন প্রত্যাশীরা তাদের বক্তব্যে দলে তাদের অবদান, দলীয় কর্মকান্ড এবং নিজেদের অবস্থান সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন এবং দল বিচার বিবেচনা ও সব দিক দেখে যাকে মনোনয়ন দিবে তার পক্ষেই কাজ করবেন বলে জানান।