ফুলপুরে দু’গ্রুপের পৃথকভাবে বিএনপি’র ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
ময়মনসিংহের ফুলপুরে দু’গ্রুপে পৃথক পৃথক ভাবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে।

দিবসটি উপলক্ষে রবিবার সকাল ১০টায় ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা সাবেক এমপি এ্যাড. আবুল বাসার আকন্দের নেতৃত্বে একটি র‌্যালি গ্রিন রোড থেকে শুরু হয়ে বাসস্ট্যান্ড ও থানা রোড হয়ে পুনরায় গ্রিন রোডে বিএনপির অস্থায়ী কার্যালয়ে গিয়ে শেষ হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রশিদ, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন হেলু, উত্তর জেলা কৃষক দলের সদস্য সচিব শাহ মোহাম্মদ আলী, জেলা কৃষক দলের যুগ্ম আহ্বায়ক ওয়াজেদুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা মোশাররফ হোসেন, জেলা কৃষক দলের সদস্য মো. শফিকুল ইসলাম, উপজেলা কৃষক দলের সদস্য সচিব এবিএম আরিফুল ইসলাম, আবুল হাসান মানিক,কামরুল হাসান ডন, রফিকুল ইসলাম, রফিকুল ইসলাম, ছাত্রনেতা ফেরদৌস প্রমুখ।
র‌্যালি শেষে গ্রিন রোডস্থ বিএনপি কার্যালয়ে উপজেলা বিএনপি, পৌর বিএনপি ও সকল অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজনে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অপরদিকে বিকালে থানা রোডে বিএনপি’র দলীয় কার্যালয়ে শাহ্ শহীদ সারোয়ার গ্রুপের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র সিঃ সহ-সভাপতি এমদাদ হোসেন খান, বিএনপি নেতা গোলজার হোসেন, রাকিবুল হাসান সোহেল, যুবদলের সানোয়ার হোসেন, দিদারুল ইসলাম ফকির বিপুল, কামরুল ইসলাম, ইমাম হোসেন, সায়েদুল ইসলাস, রুবেল মাস্টার, মামুন সরকার, ছাত্রদল নেতা মহিবুল হক টুটুল প্রমুখ।

দুটি অনুষ্ঠানে দলের প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনাসহ সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করে তার সুস্থতা কামনা করা হয়।