ফুলপুরে দুঃস্থ শীতার্তদের মাঝে ইউএনও’র কম্বল বিতরণ

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
ময়মনসিংহের ফুলপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে অসহায়, গরীব, দুস্থ্য শীতার্ত মানুষের মাঝে শনিবার কম্বল বিতরণ করা হয়েছে। ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার এলাকায় যাদের শীতবস্ত্র কিনার স্বামর্থ নেই এসব শীতার্তদের শীত নিবারণের জন্য এই কম্বল বিতরণ করেন।
উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকারকে শনিবার ভাইটকান্দি ইউনিয়নের ছোট শুনই এলাকায় ২৫০ জন অসহায় দরিদ্রদের মাঝে এবং শুক্রবার রাতে ফুলপুর ইউনিয়নের সাওতুল অহি কওমী মহিলা মাদ্রাসা ১০০ জন, পশ্চিম বাখাই কওমী মাদ্রাসা ৪০ জন ও নাকাগাঁও কওমী মাদ্রাসা ৬০জন ছাত্র-ছাত্রী মাঝে এই কম্বল বিতরণ করতে দেখা যায়। এছাড়াও তিনি বিভিন্ন স্থানে কম্বল বিতরণ করেন।
এসময় সাথে ছিলেন, ভাইটকান্দি ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন, সমাজসেক গোলাম মর্তুজা তালুকদার, হেলডস ওপেন স্কাউট গ্রুপের মহাসচিব তাসফিক হক নাফিও, স্কাউট সাখাওয়াত হোসেন, সিয়াম মিয়াসহ গণ্যমান্য ব্যক্তি।
ফুলপুর উপজেলায় বিভিন্ন স্থানে ছিন্নমূল জনগোষ্ঠীর মাঝে প্রধানমন্ত্রীর উপহার শীতার্তদের জন্য কম্বল বিতরন কাজে উপজেলা প্রশাসনকে সহযোগিতা করছে যুব রেড ক্রিসেন্ট ফুলপুরের স্বেচ্ছাসেবকরা।

কম্বল পাওয়া কয়েকজন বলেন, আমাদের খোজ খবর নিয়ে শীত নিবারণের জন্য কম্বল প্রদান করায় ইউএনও স্যারের কাছে আমরা কৃতজ্ঞ। আল্লাহ উনার মঙ্গল করবেন। এ সময় অনেকেই আবেগ আপ্লুত হয়ে পড়েন।

ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে বরাদ্ধকৃত কম্বল নিয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রকৃত দুঃস্থ শীতার্তদের বিতরণের লক্ষ্যে মানুষের পাশে দাঁড়াতে তিনি এ উদ্যোগ গ্রহন করেন।