ফুলপুরে ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো বিশ্ববিদ্যালয় ছাত্রের

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
ময়মনসিংহের ফুলপুরে ঢাকা-শেরপুর মহাসড়কের এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র ফাইজুল ইসলাম আশিফ (২৫) নিহত হয়েছেন। রবিবার রাত ৮টায় শেরপুরগামী একটি ট্রাক যাত্রীবাহী একটি রিকশাকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন রিকশাচালক আবুল হাশেম। নিহত আশিফ ময়মনসিংহ আনন্দ মোহন কলেজ বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের অনার্স চতুর্থ বর্ষের মেধাবী ছাত্র ছিলেন। তিনি উপজেলার রূপসী ইউনিয়নের বড়ইকান্দি গ্রামের (অব.) সেনা সদস্য জহিরুল হক বিশ্বাসের ছেলে।

জানা যায়, করোনাভাইরাসের প্রভাবে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় ফুলপুর পৌর শহরের বাসাবাড়িতে গিয়ে প্রাইভেট পড়াতেন আশিফ। মেধাবী শিক্ষক হিসেবে শিক্ষার্থীদের কাছে ব্যাপক পরিচয় ছিল তাঁর। রবিবার সন্ধ্যার পর প্রাইভেট পড়ানো শেষ করে রিকশাযোগে বাসায় ফিরছিলেন। হঠাৎ শেরপুরের দিকে রওনা হওয়া দ্রুতগামী একটি ট্রাক রিকশাটিকে ধাক্কা দিলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হন রিকশার যাত্রী বিশ্ববিদ্যালয়ের ছাত্র ফাইজুল ইসলাম আশিফ ও রিকশাচালক আবুল হাশেম।এ সময় পথচারীরা দুজনকে উদ্ধার করে ফুলপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ছাত্র ফাইজুল ইসলাম আশিফ রবিবার রাত ৯টায় মারা যান। চিকিৎসকরা জানান, গুরুতর আহত রিকশাচালক আবুল হাশেমের অবস্থাও আশঙ্কাজনক।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমারত হোসেন গাজী জানান, এ ঘটনায় ট্রাকের চালক ঘাতক রফিক মিয়াকে ট্রাকসহ আটক করা হয়েছে। চালক রফিক মিয়া ময়মনসিংহ কোতোয়ালি থানার আলিয়া মাদরাসা সংলগ্ন মৃত সবুজ মোল্লার ছেলে।