ফুলপুরে ছেলে ধরা গুজব নিয়ে সাংবাদিকদের সাথে ওসি’র মতবিনিময়

মোঃ খলিলুর রহমান,বিশেষ প্রতিনিধিঃ
ছেলে ধরা গুজবে কান না দিতে ও ছেলে ধরা গুজব ঠেকাতে ফুলপুর থানা পুলিশ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, হাট-বাজারসহ পাড়া-মহল্লায় ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এরই অংশ হিসেবে আজ বুধবার সকাল ১১টায় ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমারত হোসেন গাজী নিজ কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

এসময় উপস্থিত সাংবাদিকদের ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমারত হোসেন গাজী বলেন, বর্তমান সময়ে অত্র ফুলপুর থানা এলাকা সহ সমগ্র বাংলাদেশে কিছু দুষ্কৃতিকারী চক্র জনগণের মধ্যে আতঙ্ক সৃষ্টি করার জন্য গলা কাটার গুজব ছড়িয়েছে। যাহা দণ্ডনীয় অপরাধ। যাহা সত্য নয়। গুজবে কান দিয়ে আতঙ্কিত না হওয়ার জন্য তিনি সাংবাদিকদের মাধ্যমে সকলের প্রতি আহবান জানান। এলাকায় কোন সন্দেহ ভাজন অপরিচিত ব্যক্তি দেখা গেলে সাথে সাথে ফুলপুর থানায় ০১৭১৩৩৭৩৪৩৭ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়ে তিনি আরও বলেন কেউ যেন আইন নিজের হাতে তুলে না নেয়। আইন নিজের হাতে তুলে নেওয়া দন্ডনীয় অপরাধ। আসুন আমরা সবাই মিলে গুজব কে না বলি, গুজব ছড়ানো এবং গুজবে কান দেওয়া থেকে বিরত থাকি।
এসময় ফুলপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ হুমায়ুন কবির মুকুল, সাংবাদিক নুরুল আমিন, নাজিম উদ্দিন, মোঃ খলিলুর রহমান, এটিএম রবিউল করিম রবি, মোস্তফা খান, এমএ মান্নান, সাইফুল ইসলাম বাবুল, ইয়াকুব আলী, এমএ মোতালেব সরকার, সেলিম রানা সহ জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।