ফুলপুরে ছনধরা ও সিংহেশ্বর উপনির্বাচনে সকল প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা

মোঃ খলিলুর রহমান :
ময়মনসিংহের ফুলপুর উপজেলার ছনধরা ইউনিয়নের চেয়ারম্যান পদের ও সিংহেশ্বর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাধারন সদস্য পদের উপনির্বাচনে মনোনয়নপত্র রিটার্নিং অফিসার কর্তৃক বাছাই এর দিন ছিল শনিবার। শনিবার (২৬ সেপ্টেম্বর) সকালে সকল প্রার্থী ও তাদের প্রস্তাবক-সমর্থকদের উপস্থিতিতে উক্ত নির্বাচনের রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র যাচাই-বাচাই সম্পন্ন হয়। মনোনয়নপত্র যাচাই-বাচাই শেষে সকল প্রার্থীর মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করেন ফুলপুর উপজেলা নির্বাচন অফিসার ও উক্ত নির্বাচনের রিটার্নিং অফিসার সৈয়দা আশুরা আক্তার খাতুন।
যাচাই বাচাই শেষে বৈধ প্রার্থীরা হলেন, ছনধরা ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোঃ আবুল কালাম আজাদ, স্বতন্ত্র প্রার্থী মোঃ জালাল উদ্দিন, মোঃ আব্দুস ছালাম, সারোয়ার হোসেন, হাফিজুল হাসান, মোঃ বাহা উদ্দিন আলি আকবর ও মোঃ মেহেদী হাসান এবং সিংহেশ্বর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাধারন সদস্য পদে মোছাঃ শাহনাজ বেগম (মৃত ইউপি সদস্যের স্ত্রী), মোঃ আলআমিন ও আজিজুল হক।

ফুলপুর উপজেলা নির্বাচন অফিসার ও উক্ত নির্বাচনের রিটার্নিং অফিসার সৈয়দা আশুরা আক্তার খাতুন জানান, ছনধরা ইউনিয়নের চেয়ারম্যান পদে ৭ জন এবং এবং সিংহেশ্বর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাধারন সদস্য পদে ৩ জন মনোনয়নপত্র দাখিল করেছিলেন । বাছাই শেষে সকলের মনোনয়নপত্র বৈধ হয়েছে। কারো মনোনয়নপত্র বাতিল হয়নি।

উল্লেখ্য যে, ছনধরা ইউনিয়নের চেয়ারম্যান ওবায়দুল হক ও সিংহেশ্বর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাধারন সদস্য শাহজাহানের মৃত্যুর কারণে উক্ত পদ শুন্য হওয়ায় উপ-নির্বাচনের তফসিল ঘোষণা হয়। আগামী ৩ অক্টোবর প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময়।