ফুলপুরে কৃষককে হত্যার উদ্দেশ্যে মারপিটের অভিযোগ, মামলা দায়ের

বিশেষ প্রতিনিধি :
ময়মনসিংহের ফুলপুরে খুনের উদ্দেশ্যে মোশারফ হোসেন (৩৮) নামে এক কৃষককে মারপিটের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ফুলপুর থানায় মামলা দায়ের হয়েছে। মামলা দায়েরের পর থেকে বাদী পক্ষ নিরাপত্তাহীনতায় রয়েছে। যে কোন সময় তাদের উপর আবার হামলা হতে পারে বলেও তারা জানান।
জানা যায়, ফুলপুর উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের চর আশাবট গ্রামে তুচ্ছ ঘটনায় একই গ্রামের সুলতান, আলম, ওয়াজকুরুনী ও সুখন গং গত বুধবার (১৫ এপ্রিল) সকালে মোশারফ হোসেন (৩৮) নামে এক কৃষকের বাড়িতে ঢুকে ওই কৃষক ও তার বোন মর্জিনা খাতুন (২৫) কে দা, সুলফি, লোহার রড ও লাঠিসোটা দিয়ে তার শরীরে এবং গলায় মারাত্মক জখম করে বলে অভিযোগ করেন তার ভাই মোবারক। এ ঘটনায় মোবারক বাদী হয়ে ফুলপুর থানায় একটি মামলা দায়ের করে। ফুলপুর থানা মামলা নং ০৩ ।
এলাকার লোকজন এবং ঘটনার প্রত্যক্ষদর্শী মর্জিনা খাতুন বলেন, এলাকার চিহ্নিত সন্ত্রাসী জাল ডলার এবং জুয়ার মামলায় র‌্যাবের হাতে গ্রেফতার হওয়া সুখন গং মিলে অন্যায়ভাবে আমার চোখের সামনে মোশারফ হোসেনকে শ্বাসরোধ করে মারার জন্য তার গলায় সুলফি দিয়া পার মারে এবং সারা শরীরে লোহার রড দিয়া আঘাত করে তাকে অজ্ঞান অবস্থায় ফেলে চলে যায়। তিনি বলেন, কৃষক মোশারফ এখন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।
এ বিষয়ে জানতে চাইলে ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।