ফুলপুরে কালের কণ্ঠ পত্রিকার একাদশ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
ময়মনসিংহের ফুলপুরে কেক কেটে ‘কালের কণ্ঠ’ পত্রিকার একাদশ প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন করা হয়েছে। রবিবার সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ হলরুমে শুভসংঘ, ফুলপুর শাখার উদ্যোগে এই প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফুলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আতাউল করিম রাসেল, ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা, ফুলপুর থানার অফিসার-ইন-চার্জ ইমারত হোসেন গাজী, ফুলপুর প্রেসকাবের সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক ফুলপুর পত্রিকার সম্পাদক হুমায়ুন কবীর মুকুল।

অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউল করিম রাসেল বলেন, কালের কণ্ঠ গণমানুষের কথা বলে, সমাজ ও দেশের সার্বিক কল্যাণচিন্তার প্রতিফলন ঘটিয়েছে, যে কারণে পেয়েছে মানুষের অকল্পনীয় ভালোবাসা ও সমর্থন। বিভিন্ন সময় নিউজের মাধ্যমে আমাদেরকে উৎসাহিত ও অনুপ্রাণিত করেছে। আমি এ পত্রিকার সার্বিক উন্নতি ও মঙ্গল কামনা করছি।

ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার তার বক্তব্যে বলেন, সাংবাদিকরা রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। তারা সরকারের উন্নয়ন কর্মকান্ডসহ সামাজিক বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজে সহযোগিতা করে থাকেন। আমার যোগদানের পর থেকে ফুলপুরের সাংবাদিকরা আমাকে নানা তথ্য-উপাত্ত দিয়ে সহযোগিতা করে আসছেন। আমি মনে করি তারা প্রশাসনবান্ধব। আমি তাদের সার্বিক সহযোগিতা কামনাসহ কালের কণ্ঠের ১২তম বর্ষে পদার্পণ উপলক্ষে সার্বিক উন্নতি কামনা করছি।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সংবাদের ফুলপুর প্রতিনিধি নুরুল আমিন, দৈনিক আমাদের সময়ের ফুলপুর প্রতিনিধি মোঃ খলিলুর রহমান, খোলা কাগজ ও দৈনিক সবুজ পত্রিকার ফুলপুর প্রতিনিধি এটিএম রবিউল করিম, দৈনিক যুগান্তরের ফুলপুর প্রতিনিধি নাজিম উদ্দিন, সাপ্তাহিক ফুলপুরের সহকারি সম্পাদক সিদ্দিকুল হাসান, বাংলাদেশ প্রতিদিনের ফুলপুর প্রতিনিধি এম এ মান্নান, সাংবাদিক এস এ ফারুক, যায়যায় দিনের ফুলপুর প্রতিনিধি শাহ নাফিউল্লাহ সৈকত, সাংবাদিক সেকান্দর আলী, সাংবাদিক কামরুল ইসলাম খান, হেল্ডস ওপেন স্কাউট গ্রুপের সম্পাদক তাসফিক হক নাফিও, স্বেচ্ছাসেবক মাহমুদুল হাসান রাব্বি প্রমুখ।
অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন কালের কন্ঠের ফুলপুর প্রতিনিধি মোস্তফা খান।