ফুলপুরে করোনায় কর্মহীন অসহায় মানুষের পাশে বিএনপি, খাদ্য সামগ্রী, প্রয়োজনীয় ঔষধ ও মাস্ক বিতরণ

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
ময়মনসিংহের ফুলপুরে কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক ও তারেক রহমানের নির্দেশে করোনা হেল্প সেলের মাধ্যমে করোনায় কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী, প্রয়োজনীয় ঔষধ ও মাস্ক বিতরণ করেছে উপজেলা ও পৌর বিএনপি এবং তার অঙ্গ সহযোগি সংগঠন। মঙ্গলবার (৩১ আগস্ট) বিকালে পৌরসভার আমুয়াকান্দা পয়ারী রোডে এই খাদ্য সামগ্রী, ঔষধ ও মাস্ক বিতরণ করা হয়।

বিএনপি’ ও তার অঙ্গ সহযোগি সংগঠনের আয়োজনে খাদ্য সামগ্রী, ঔষধ ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফুলপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও জেলা উত্তর বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক এড. সৈয়দ এনায়েত উর রহমান, উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক আলহাজ্ব সিদ্দিকুর রহমান, ফুলপুর পৌর বিএনপি’র সভাপতি ও সাবেক পৌর মেয়র মোঃ আমিনুল হক, ময়মনসিংহ জেলা উত্তর মৎস্যজীবিদলের যুগ্ম আহবায়ক এফ এ পলাশ সরকার, উপজেলা কৃষকদলের সদস্য সচিব আরিফুল ইসলাম, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক বিল্লাল হোসেন, পৌর ছাত্রদলের আহবায়ক ওমর ফারুক সরকার, তাতীদলের শাহাব উদ্দিন, শহিদ সরকার, আঃ করিমসহ উপজেলা ও পৌর বিএনপি এবং তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

বিএনপির কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক ও তারেক রহমানের নির্দেশে আর্ত মানবতার সেবায় করোনা হেল্প সেলের মাধ্যমে এই কার্যক্রম চলমান থাকবে বলে জানান উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও জেলা উত্তর বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক এড. সৈয়দ এনায়েত উর রহমান, উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক আলহাজ্ব সিদ্দিকুর রহমান ও ফুলপুর পৌর বিএনপি’র সভাপতি ও সাবেক পৌর মেয়র মোঃ আমিনুল হক।