ফুলপুরে উপজেলা প্রশাসনের ফেইসবুক পোস্টে মুজিব বর্ষ নিয়ে কটাক্ষ, যুবক গ্রেফতার

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
ময়মনসিংহের ফুলপুরে উপজেলা প্রশাসনের মুজিব শতবর্ষ উপলক্ষে কাবাডি খেলা নিয়ে উপজেলা প্রশাসনের ফেইজবুক আইডিতে আমন্ত্রণ জানিয়ে পোষ্টে মুজিব বর্ষ নিয়ে কটাক্ষ করায় এক যুবককে প্রেফতার করেছে পুলিশ। 

সারা দেশের ন্যায় নানা আনুষ্ঠানিকতায় ময়মনসিংহের ফুলপুরে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে উদযাপন করা হচ্ছে মুজিব শতবর্ষ। সেই ধারাবাহিকতায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ফুলপুর উপজেলা প্রশাসন “মুজিব শতবর্ষ উপলক্ষে কাবাডি প্রতিযোগিতার আয়োজন করেন। সেই প্রতিযোগিতা উপভোগ করার জন্য সকলকে আমন্ত্রণ জানিয়ে উপজেলা প্রশাসন ফুলপুরের অফিসিয়াল ফেইসবুক আইডিতে একটি পোস্ট দেন উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার। পোষ্টে তিনি লিখেন “মুজিব শতবর্ষ উপলক্ষে কাবাডি খেলায় সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি। স্থান-উপজেলা পরিষদ মাঠ

তারিখ -২০-২৬ মার্চ ২০২১, সময় -বিকাল ৩.৩০ ঘটিকা। এই পোস্টে মোঃ মাহফুজুর রহমান সৈকত নামে এক যুবক বিরুপ মন্তব্য করে কমেন্টস করেন। সাথে সাথে বিষয়টি প্রশাসনের নজরে আসলে শনিবার বিকালে ফুলপুর থানা রোড থেকে মোঃ মাহফুজুর রহমান সৈকত নামে সেই যুবককে পুলিশ গ্রেফতার করে নিয়ে যায়।  

ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার  ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বেশ কিছুদিন ধরে একটি সঙ্গবদ্ধ চক্র ফেইসবুকে সরকারের বিভিন্ন কার্যক্রম ও প্রশাসন কে নিয়ে বিভ্রান্তিমূলক পোস্ট ও কমেন্টস করে যাচ্ছে।  ইতিমধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে বাকিরাও  নজরদারির মধ্যে রয়েছে। সেইসাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারে  সবাইকে অারও সচেতন হওয়ার আহবান জানান  উপজেলা নির্বাহী অফিসার।