ফুলপুরে ঈদের নতুন পোশাক উপহার পেল ৭০ এতিম ও ছিন্নমূল শিশু

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
ময়মনসিংহের ফুলপুরে হেলডস্ ওপেন স্কাউট গ্রুপ ও বাংলাদেশ কৃষি ব্যাংক ময়মনসিংহ জোনাল অফিসের যৌথ উদ্যোগে ঈদে নতুন পোশাক পেলো ৭০ জন এতিম ও ছিন্নমূল শিশু।

ফুলপুর উপজেলার বাঁশাটি এতিমখানা ২১ জন ও পুরাপুটিয়া এতিমখানায় ৩৬ জন, এবং ছিন্নমূল ২১ জন এতিম শিশুর মাঝে এসকল উপহার তুলে দেওয়া হয়।

বাংলাদেশ কৃষি ব্যাংক ময়মনসিংহ জোনাল শাখার মহাব্যবস্থাপক ও হেলডস্ ওপেন স্কাউট গ্রুপের উপদেষ্টা জামিল আহমেদ সহ ব্যাংকের কর্মকর্তারা তাদের ঈদ বোনাস থেকে ৩৬ জনের, হেলডস্ ওপেন স্কাউট গ্রুপের সম্পাদক তাসফিক হক নাফিও বিদেশি চাকুরী জীবনের প্রথম বেতন দিয়ে ২০ জন এবং স্কাউট গ্রুপের অন্যান সদস্যরা মিলে আরও ১৪ এতিম শিশুর জন্য ঈদের নতুন পোশাক হিসেবে পায়জামা, পাঞ্জাবি এবং টুপি উপহার দেন।

হেলডস্ ওপেন স্কাউট গ্রুপের ভারপ্রাপ্ত সম্পাদক জান্নাতুল ফেরদৌস স্বর্ণার সভাপতিত্বে সোমবার ঈদ উপহার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী।

এতিম শিশুদের ঈদ উপহার প্রদানের প্রশংসা করে ফুলপুর থানার অফিসার ইনচার্জ  ইমারত  হোসেন গাজী বলেন ” বরাবরের মতোই হেলডস্ ওপেন স্কাউট গ্রুপের  মানবিক একাজ  সকলের জন্য অনুপ্রেরণামূলক,  তাদের এ কার্যক্রমের বাংলাদেশ পুলিশ ফুলপুর থানা সব সময় সহযোগিতা করবে।

বাংলাদেশ কৃষি ব্যাংক ময়মনসিংহ জোনাল শাখার মহাব্যবস্থাপক ও হেলডস্ ওপেন স্কাউট গ্রুপের উপদেষ্টা জামিল অাহমেদ জানান, “সমাজের অসহায় মানুষের সেবায় বাংলাদেশ কৃষি ব্যাংক ও হেলডস্ ওপেন স্কাউট গ্রুপ সব সময় মানবিক ভুমিকা রাখবে, এ কাজে শ্রম ও অর্থ সহায়তা করায় ব্যাংকের কর্মকর্তা ও স্কাউট সদস্যদের প্রতি কৃতজ্ঞতা। ”

হেলডস্ ওপেন স্কাউট গ্রুপের সম্পাদক জান্নাতুল ফেরদৌস স্বর্ণা জানান ” অামরা সব সময় চেষ্টা করি সমাজের পিছিয়ে থাকা জনগোষ্ঠীকে সাথে নিয়ে এগিয়ে যেতে, পিতা মাতার অাদর স্নেহ বঞ্চিত শিশুরাও যাতে ঈদের অানন্দ সমান ভাবে উপভোগ করতে পারে সেই জন্যেই এই অায়োজন।”

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিতি ছিলেন সিনিয়র রোভার মেট ইকবাল হাসান, অায়েশা অাক্তার অাশা, রোভার ইকবাল হাসান,রোভার ইমরান হাসান, স্কাউট সাখাওয়াত হোসেন প্রমুখ।