ফুলপুরে আধুনিক সুবিধা ও সুসজ্জিত পরিবেশে “ঘাসফড়িং ” রেস্টুরেন্টের আনুষ্ঠানিক যাত্রা শুরু

186

মোঃ খলিলুর রহমানঃ
ময়মনসিংহের ফুলপুর বাসস্ট্যান্ডের প্রাণকেন্দ্রে সোমবার দুপুর থেকে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করলো ” ঘাসফড়িং রেস্টুরেন্ট”। মতির মার্কেটের উপরে কেক কেটে আনুষ্ঠানিক ভাবে ” ঘাসফড়িং রেস্টুরেন্ট”এর শুভ উদ্বোধন করা হয়েছে ।

আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ফুলপুর পৌরসভার মেয়র মিঃ শশধর সেন, গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রীর প্রতিনিধি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব, বাংলাদেশ কৃষি ব্যাংকের মহাব্যাবস্থাপক জামিল আহমেদ।


উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক নেতৃবৃন্দ, ব্যবসায়ী, শিক্ষক, জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আধুনিক সুবিধা ও সুসজ্জিত পরিবেশের সমন্বয়ে “ ঘাসফড়িং ” ফুলপুরের একটি আকর্ষণীয় রেস্টুরেন্ট। তিনতলা মার্কেটের ছাদে প্রাকৃতিক দৃশ্য তৈরি করে সুন্দর ভাবে সাজানো হয়েছে এই রেস্টুরেন্টকে। একবার কেউ এখানে গেলে তার মনোরম পরিবেশ দেখে বার বার যেতে চাইবে বলে উপস্থিতি বলেন। এছাড়া প্রশিক্ষনপ্রাপ্ত শেফ এর তত্ত্বাবধানে “ ঘাসফড়িং রেস্টুরেন্ট ”তে থাকছে বৈচিত্র্যময় খাবারের সম্ভার।
মনোরম পরিবেশ এবং বৈচিত্র্যময় খাবারের মেনু এই রেস্টুরেন্টকে সবার চেয়ে আলাদা করবে বলে আশা প্রকাশ করেন আব্দুল্লাহ আল সায়েম লিটুসহ রেস্টুরেন্টের পরিচালকরা।