ফুলপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন আ’লীগ নেতা হাবিব

54

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
ময়মনসিংহের ফুলপুর উপজেলার কাশিগঞ্জ বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা শুকবার বিকাল ৫টায় সরেজমিন পরিদর্শন করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সাবেক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব।
এসময় তিনি দলীয নেতৃবৃন্দকে সাথে নিয়ে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সাথে কথা বলেন এবং তাদের শান্তনা দেন এবং মাননীয় গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি’র সাথে আলোচনা করার আশ্বাস দিয়ে মন্ত্রী মহোদয় সরকারি ভাবে এবং নিজ তহবিল থেকে সহযোগিতা করবেন মর্মে অবহিত করেন। সেই সাথে তিনি নিজেও ব্যবসায়ীদের সহযোগিতা করবেন বলে জানান।

এসময় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সাবেক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমানের সাথে ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকী, শ্রমিক লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ রমিজুল ইসলাম (রমিজ), ছনধরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, ছনধরা ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ জালাল উদ্দিন, ছনধরা ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ নাজমুল আলম (নয়ন), ছনধরা ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন আহবায়ক মোঃ সেকান্দর হায়াৎ খান ( মিটার), ছনধরা ইউনিয়নের কৃষকলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ নাজমুল হক, উপজেলা আওয়ামী লীগের নেতা শফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের নেতা রেজাউল করিমসহ আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, বৃহস্পতিবার কাশিগঞ্জ বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ২০ টি দোকান ভষ্মিভুত হয়ে প্রায় দেড় কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।