ফুলপুরবাসী আরও একজন জাতির শ্রেষ্ঠ সন্তানকে হারালো

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
এই সুন্দর পৃথিবীর মায়া ত্যাগ করে চিরতরে বিদায় নিলেন ময়মনসিংহের ফুলপুর উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের চর আশাবট গ্রামের জাতির শ্রেষ্ঠ সন্তান একাত্তরের বীর সেনানী ডাঃ আব্দুল হাকিম (৭০)। ফুলপুরবাসী আরও একজন জাতির শ্রেষ্ঠ সন্তান হারালে। একাত্তরের বীর সেনানী ডাঃ আব্দুল হাকিমকে সোমবার বাদ জহুর রাস্ট্রীয় সম্মাননা দিয়ে নামাজে জানাযা শেষে দাফন সম্মন্ন হয়েছে। নামাজে জানাযার পূর্বে বীর সেনানী ডাঃ আব্দুল হাকিমকে গার্ড অব অনার দয়ে রাস্ট্রীয় সম্মাননা জানানো হয়।

বীর মুক্তিযোদ্ধা ডাঃ আব্দুল হাকিম হৃদরোগে আক্রান্ত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিবার বিকালে মারা যান।বিচক্ষণ এ মুক্তিযোদ্ধা দির্ঘদিন ধরে হৃদরোগসহ নানা রোগে ভোগছিলেন। এলাকায় তিনি সকলের কাজে শ্রদ্ধাভাজন ছিলেন। মুক্তিযুদ্ধের বিভিন্ন স্মৃতি তরুণ প্রজন্মসহ অনেকেই তাঁর কাছে শুনতেন। তরুণ প্রজন্মকে আর যুদ্ধের গল্প বলবেন না বীর মুক্তিযোদ্ধা হাকিম। মহান এ বীর মারা যাওয়ার খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন।
ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার জানান, বীর মুক্তিযোদ্ধা ডাঃ আব্দুল হাকিমকে রাষ্ট্রীয় মর্যাদায় সোমবার জহুরের নামাজের পর নিজ বাড়িতে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।উনার মৃত্যুতে ফুলপুরবাসী আরও একজন জাতির শ্রেষ্ঠ সন্তান হারালো। এভাবে একে একে আমাদের মাঝ থেকে একজন একজন করে চিরবিদায় নিচ্ছেন বীর মুক্তিযোদ্ধাবৃন্দ।