প্রেমিকা রিচাকে নিয়ে মিশরে ‘গুড্ডু’

ওয়েব সিরিজ দুনিয়ায় তোলপাড় করে দেওয়া সিরিজ ‘মির্জাপুর’। সম্প্রতি এর দ্বিতীয় সিজন প্রকাশ্যে এসেছে। আর তাতে মির্জাপুরের গদি দখল করেছেন গুড্ডু। হ্যাঁ, গুড্ডু মানে আলি ফজল। যিনি ‘মির্জাপুর’-এর অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র। এই সিজনে তার ছকভাঙ্গা অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের।

মির্জাপুরের সাফল্যে মন যখন ফুরফুরে, তখন তো প্রেমিকাকে নিয়ে ঘুরে আসাই যায়। ঠিক তাই। আলি ফজল ছুটে গেছেন মিশরে। আর সঙ্গে নিয়েছেন প্রেমিকা রিচা চাড্ডাকে। সেখানে অবশ্য তারা একটি চলচ্চিত্র উৎসবেও অংশ নিয়েছেন।

আলি ফজল ও রিচা মিশরের গিজা শহরে গিয়েছেন। সেখানে থাকা প্রাচীন আর বিখ্যাত পিরামিডগুলো দর্শন করেছেন। একইসঙ্গে পিরামিডের সামনে থেকে ছবিও তুলেছেন।

একটি ছবি শেয়ার করে আলি ফজল তার ইনস্টাগ্রামে লিখেছেন, সঠিক সময়ে এসে পিরামিড দেখলাম। আমি তাকে (যিনি ছবি তুলে দিয়েছেন) বলেছিলাম যে, পিরামিডসহ ছবিটি তুলবেন। যেমন তাজমহলের সামনে মানুষ ছবি তোলে, ওরকম।

প্রেমিকা রিচা চাড্ডাকে উদ্দেশ্য করে ছোট্ট কবিতাও লিখেছেন আলি ফজল। তার মতে, সেই কবিতা সস্তা হলেও মনের দিক থেকে গভীর, সত্য।

রিচা ও আলির এই প্রেমময় ছবি দেখে উচ্ছ্বসিত ভক্তরাও। লাখ লাখ অনুসারী আলি ফজলের পোস্টে ভিড় করেছেন। জানিয়েছেন শুভেচ্ছা, শুভকামনা।

অন্যদিকে আলি ফজলের সঙ্গে মিশর ভ্রমণের ছবি শেয়ার করে রিচা লিখেছেন, ‘যদি আপনি ভাবেন গুড্ডু মানেই বন্দুক, তাহলে আপনি বোকা বনে যাবেন। ও সেরা ভ্রমণসঙ্গী। সবসময় অ্যাডভেঞ্চারের জন্য প্রস্তুত। ও সবসময় নতুন খাবারের সন্ধানে থাকে। আর ও ওর ব্যাগে গোটা বিশ্বকে বহন করে। জলের বোতল, ব্যাান্ডেড, স্যানিটাইজার ইত্যাদি। ও কোনও খোলা জায়গায় একাকী ঘুরতে পারে, আবার বাড়িতে ফিরে বিলাসিতার মধ্যেও কাটাতে পারে, সেকেন্ডের মধ্যে নিজেকে বদলে ফেলে। একজন কতটা নিঁখুত হতে পারে।