প্রিয়াঙ্কাকে কাছে পেয়ে লকডাউন উপভোগ করেছেন নিক

চলতি বছরের মার্চ থেকে শুরু হওয়া করোনার লকডাউনে সময়টা ভালো যায়নি বেশির ভাগ মানুষের। সিনেমা ইন্ডাস্ট্রি থেকে শুরু করে বেশিরভাগ ব্যবসায়িক খাতেই তৈরি হয়েছে নানা প্রতিবন্ধকতা। তবে চলমান এই সময়কেও ইতিবাচক হিসেবে দেখছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস।

ভারতের একটি শীর্ষস্থানীয় দৈনিকে সাক্ষাৎকার দেওয়ার সময় তিনি জানান, ‘আমরা সকলেই জানি চলমান সময়টা কতটা অস্বস্তিকর সবার জন্য। তবে এর মাঝেও যদি ইতিবাচক সময় চিন্তা করি তাহলে বলব করোনার মাঝে পরিবারকে বেশি সময় দেওয়া। প্রিয়াঙ্কা বেশিরভাগ সময়ই সিনেমা এবং নানা আন্তর্জাতিক কাজে ব্যস্ত সময় পার করে।

আমাদের সব সময় একসঙ্গে এতটা সময় পার করা হয় না। করোনার এই সময়টা আমরা একসঙ্গে অনেক সময় কাটিয়েছি। তাই এদিক দিয়ে বিবেচনা করলে এই সময়টি বেশ ভালো গেছে আমাদের।’

নিক জোনাস নিজেও একজন মার্কিন পপ গায়ক। গান নিয়ে তাকেও ব্যস্ত থাকতে হয়। তাই করোনার কারণ ঘরবন্দী হয়ে স্ত্রীর সান্নিধ্য তিনি যে লকডাউন বেশ উপভোগ করছেন তা বোঝাই যায়।

প্রসঙ্গত, ২০১৮ সালে ভারতের রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্যালেসে বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসের বিয়ে হয়। তারপর থেকে তারা বেশ সুখে-প্রেমে সংসার করে যাচ্ছেন।