প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঙালি জাতিকে কলঙ্কমুক্ত করেছেন – রুহুল আমিন মাদানী এম.পি

এইচ. এম জোবায়ের হোসাইন :
বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু হত্যা ও যুদ্ধাপরাধীদের বিচারকার্য সম্পন্ন করে বাঙালি জাতিকে কলঙ্কমুক্ত করেছেন বলে উল্লেখ করেছেন ধর্ম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী। তিনি বলেন, সেজন্যই স্বাধীনতাবিরোধী অপশক্তি এখনো তাকে হত্যার ষড়যন্ত্রে লিপ্ত। ইতিমধ্যে ১৯ বার তাকে হত্যার অপচেষ্টা করা হয়েছে। সেজন্য আমাদের আরও সতর্ক ও সচেতন হতে হবে। মহান আল্লাহর কাছে দোয়া করতে হবে তিনি যেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সকল প্রকার ষড়যন্ত্র থেকে রক্ষা করেন।
তিনি সোমবার বিকেলে ত্রিশালের দরিরামপুরস্থ মাদানী সিএনজিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে উপজেলা ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের যৌথ আয়োজনে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
সংসদ সদস্য রুহুল আমিন মাদানী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ, বলিষ্ঠ ও দূরদর্শী নেতৃত্বে উন্নয়নশীল দেশ হিসেবে স্বীকৃতি পেয়েছে বাংলাদেশ। অর্থনৈতিক প্রবৃদ্ধি বেড়েছে। খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা, বেকারত্ব হ্রাস, কৃষিতে সফলতা, নারীর ক্ষমতায়ন, স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণসহ অবকাঠামো উন্নয়নে বিপ্লব ঘটেছে। রূপকল্প ২০২১ ও ২০৪১ এবং ডেল্টা প্ল্যান ২১০০ ঘোষণা এবং তা বাস্তবায়নে কার্যকর পদক্ষেপ গ্রহণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দূরদর্শী ও গতিশীল নেতৃত্বের পরিচয় দিয়েছেন।
উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন আকন্দের সভাপতিত্বে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা ফজলে রাব্বী, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নবী নেওয়াজ সরকার, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আব্দুল হামিদ, আবুল কালাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এ.এন.এম শোভা মিয়া আকন্দ, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা, পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোকছেদুল আমিন মৃধা, কানিহারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহীদুল্লাহ মাষ্টার, বালিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম মোহাম্মদ বাদল চেয়ারম্যান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ইব্রাহীম খলিল শান্ত প্রমূখ।