প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিজিএফ কর্মসূচি প্রশংসনীয় – সাংসদ হাফেজ রুহুল আমিন মাদানী

এইচ. এম জোবায়ের হোসাইন :
অস্বচ্ছল অসহায় পরিবারগুলোর জন্য বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিজিএফ কর্মসূচিটি প্রশংসনীয় উল্লেখ করে ধর্ম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী বলেছেন শেখ হাসিনার সরকার সবসময় দেশ ও দেশের জনগণের কল্যানে কাজ করে যাচ্ছেন। আধুনিক ও সমৃদ্ধশীল বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয় নিয়ে দুর্যোগ মোকাবেলা করছেন।
তিনি রোববার সকালে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে অস্বচ্ছল ও অসহায় মানুষদের খাদ্য সহায়তা প্রদানের লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গ্রহণ করা ভিজিএফ কর্মসূচির চাল বিতরণ কালে এসব কথা বলেন।
সকালে ত্রিশাল উপজেলার সদর ইউনিয়ন পরিষদে সুবিধাভোগীদের মাঝে চাল বিতরণ করেন। তিনি জানান এ কর্মসূচির আওতায় ত্রিশাল উপজেলায় মোট ৭০,০৫৯ জন উপকারভোগীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে।
ভিজিএফ বিতরণে কোন অনিয়ম পরিলক্ষিত হলে তিনি তাঁকে অবহিত করার জন্য সকলের প্রতি আহবান জানান।
এসময় ট্যাগ অফিসার উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাহমুদুল হাসান, ৬নং ত্রিশাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ আমিন, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মতিউর রহমান চানু, ত্রিশাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল ওয়াহাব মেম্বার প্রমূখ উপস্থিত ছিলেন।