প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার পেয়ে খুশি জনগণ – রুহুল আমিন মাদানী এম.পি

এইচ. এম জোবায়ের হোসাইন :
আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার পেয়ে জনসাধারণ অনেক খুশি হয়েছে। বিশেষ কওে নিম্নবত্তের অসহায় পরিবারগুলো পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক নগদ অর্থ পেয়ে তারা আনন্দিত। কথাগুলো বলেছেন ধর্মবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনর দৃঢ় মনোবলের কারনে এ মহামারী পরিস্থিতির মধ্যেও দেশ এগিয়ে চলছে, জনগণের দুঃখ, কষ্ট বুঝতে পেওে সময়োপযোগী পদক্ষেপ নিচ্ছেন তিনি। বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের অঙ্গীকার নিয়ে তিনি দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।
তিনি বৃহস্পতিবার ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ৩নং কাঠাঁল ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণের উদ্ধোধনী অনুষ্ঠানে জনগণের উদ্দেশ্যে এসব কথা বলেন।
সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী দেশের এই ক্লান্তিকালে মহামারী থেকে রক্ষার জন্য সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাফল্যের জন্য সকলের দোয়া কামনা করেন। এর আগে তিনি ত্রিশাল উপজেলার সদর ইউনিয়ন ও বৈলর ইউনিয়নের সুবিধাভোগীদের মাঝে নগদ অর্থ বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন, আওয়ামীলীগের প্রবীননেতা ফজলে রাব্বী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এ এন এম শোভা মিয়া আকন্দ, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম, কাঠাঁল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন কামাল প্রমূখ।