পাকুন্দিয়ায় ১৫০ শীতার্ত পেল চাদর

101

অনলাইন ডেস্ক : শীতে যারা কষ্ট পায়-আমরা তাদের বন্ধু-ভাই’ এই শ্লোগানকে সামনে রেখে প্রতিবছরের মতো এবারও নি¤œ আয়ের শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে হুসাইনীয়া দরিদ্র কল্যাণ ফাউন্ডেশন।
সংগঠনের উদ্যোগে ১৫০ জন হতদরিদ্র ও সুবিধা-বঞ্চিত লোকজনের মাঝে শীত নিবারনে চাদর বিতরণ করেছে।

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার তারাকান্দি এলাকার সম্পূর্ণ অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন এটি।
বৃহস্পতিবার সকালে উপজেলার তারাকান্দি বাজারে অবস্থিত সংগঠনটির কার্যালয়ের সামনে এক অনুষ্ঠানের মাধ্যমে এসব চাদর বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সুবিধা বঞ্চিত মানুষের হাতে চাদর তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রোজলিন শহীদ চৌধুরী।
সংগঠনের উপদেষ্টা রশিদ আহ্মাদ জাহাঙীর হুসাইনীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হারুন অর রশীদ জুয়েল, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সারোয়ার জাহান, জাঙালিয়া ইউপি চেয়ারম্যান সরকার শামীম আহমেদ ও সংগঠনের সভাপতি মনির হোসেন কেরামত প্রমুখ। এছাড়াও এসময় সংগঠনের সকল সদস্যসহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

হুসাইনীয় দরিদ্র কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোকারিম হোসেন বলেন, এটি একটি স্বেচ্ছাসেবী সংগঠন। ২০১৭সালে প্রতিষ্ঠা হওয়ার পর থেকে সুবিধা-বঞ্চিত ও হতদরিদ্র মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। শীতে নি¤œ আয়ের এসব মানুষ কষ্ট ভোগ করে। তাদের কষ্ট লাগবে প্রতিবছরের মতো এবারও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। তবে এবার একটু ভিন্নতা এনে চাদর বিতরণ করা হয়। এতে তারা বেশ উপকৃত হবেন।
অতিথিরা তাদের বক্তব্যে জানান, সংগঠনটির এমন উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয়। এতে সমাজের সুবিধা-বঞ্চিত লোকজন উপকৃত হবেন। সংগঠনটির যে কোনো ভালো কাজে পাশে থাকার কথা বলেন তারা।