পরকীয়ার জেরে নারীর কান কেটে দিলেন স্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক : স্বামীর সঙ্গে পরকীয়ার সম্পর্কের জেরে এক নারীকে বেধড়ক মারধর করে তার কান কেটে দিলেন স্ত্রী। শুক্রবার (২৬ নভেম্বর) পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলার হরিহরপাড়া রামকৃষ্ণপুর এলাকায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় হরিহরপাড়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, রামকৃষ্ণপুর এলাকার আদিনা বিবির স্বামী আলহামুদ শেখের সঙ্গে সাবিনা বিবি নামে এক নারীর বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে। এর জের ধরে শুক্রবার আদিনা বিবি ও তার ননদ সাবিনা বিবির বাড়িতে গিয়ে তাকে বেধরক মারধর করে কান কেটে দেয়।

ভুক্তভোগী সাবিনা বিবি বলেন,‘আমার সঙ্গে আলহামুদের আগে সম্পর্ক ছিলো। কিন্তু আমি এখন আর সম্পর্ক রাখতে চাই না। আমার স্বামী, ছেলে আছে। কিন্তু আমাকে আবার সম্পর্ক তৈরি করার জন্য আলহামুদ চাপ দিচ্ছিলো। মারধর করে তার কান কেটে নেয়া হয়েছে। এ ঘটনায় তিনি থানায় অভিযোগ দায়ের করবেন বলেও জানান।

অন্যদিকে, মারধর ও কান কেটে নেয়ার বিষয়টি অস্বীকার করে আদিনা বিবি বলেন, আমি সাবিনাকে মারধর করে কান কাটিনি। আমার মোবাইল ফোন নিয়ে গিয়ে সাবিনাকে দিয়েছিলো আমার স্বামী।

সেই মোবাইল ফোন ফেরত দেয়ার জন্য আমাকে তাদের (সাবিনা) বাড়িতে ডেকেছিলো। ওদের বাড়ির সামনে গেলে সাবিনা আর ওর স্বামী আমাকে রাস্তা থেকে ধরে নিয়ে মারধর করেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

তিনি আর বলেন, আমার স্বামী ঋণ নিয়ে সাবিনাকে দিয়েছিলো। ওদের মধ্যে এখনও সম্পর্ক আছে। আমার স্বামীও আমাকে মারধর করে। আমার স্বামীর সঙ্গে সাবিনার ৫ বছর ধরে সম্পর্ক রয়েছে। মাঝে তারা দুজনে একবার পালিয়েও গিয়েছিলো।