নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

রুপক চক্রবর্তী শরীয়তপুর :
শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনকে ঘিরে নেতা-কর্মীদের মধ্যে ছিল ব্যাপক উৎসাহ উদ্দীপনা। উপজেলার বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের আশা পরিক্ষিত, ত্যাগী, মেধাবী ও সন্ত্রাস-চাঁদাবাজ এবং মাদক মুক্ত পরিছন্ন ভাবমূর্তির ত্যাগী কর্মীর সমন্বয়ে গঠিত হয়েছে নতুন কমিটি।

উক্ত সম্মেলনে হাচান আলী রাড়ীকে সভাপতি ও হাসানুজ্জামান খোকনকে সাধারণ সম্পাদক করা হয়েছে। কমিটি ঘোষণা করেন, জেলা আ.লীগ সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার।

নড়িয়া উপজেলা সদরের বিহারী লাল সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে শুক্রবার বিকেল ৩টায় সম্মেলন শুরু হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পানি সম্পদ উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম। উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা শিকদার।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাচান আলী রাড়ীর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম ইসমাইল হক, জাজিরা উপজেলা চেয়ারম্যান মোবারক আলী সিকদার, সদর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লা, সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, নড়িয়া পৌরসভার মেয়র মো: শহিদুল ইসলাম বাবু রাড়ী, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা আক্তার, উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক দেলোয়ার হোসেন আকন, উপজেলা যুবলীগের আহবায়ক নাছির সরদার, যুগ্ম-আহবায়ক উজ্জল মীর মালত, উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি রাজীব আহমেদ, সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।