নড়িয়ায় করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ

রুপক চক্রবর্তী শরীয়তপুর :
“মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার”
প্রতিপাদ্যকে সামনে রেখে শরীয়তপুর জেলা পুলিশের আয়োজনে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্তে দিনব্যাপী জনসাধারণের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরন করা হয়েছে। সোমবার ১৬/০৩/২০২০ খ্রিঃ শরীয়তপুর জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপার, শরীয়তপুর, এস. এম. আশরাফুজ্জামান করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্তে দিনব্যাপী জনসাধারণের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরন ও জনসচেতনতামূলক বক্তব্য প্রদান করেন।

এ সময় নড়িয়া থানা ও জাজিরা থানা এলাকার বিভিন্ন যানবাহনের চালক, যাত্রী, স্কুলের ছাত্র-ছাত্রীদের এবং বিভিন্ন দোকানে ও রাস্তা দিয়ে হেঁটে যাওয়া জনসাধারণ সহ বিভিন্ন ব্যক্তিদের মাঝে লিফলেট বিতরণ করা হয়। এছাড়াও শরীয়তপুর জেলার সকল থানার অফিসার ইনচার্জগণ জেলা পুলিশের পক্ষ থেকে এই সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন এ. কে. এম. ইসমাইল হক, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, নড়িয়া, শরীয়তপুর, মোঃ জাহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার, জাজিরা, শরীয়তপুর, আজহারুল ইসলাম সরকার, পিপিএম, অফিসার ইনচার্জ, জাজিরা থানা, শরীয়তপুর, মোঃ হাফিজুর রহমান, অফিসার ইনচার্জ, নড়িয়া থানা, শরীয়তপুর, ডাঃ মোঃ মনিরুল ইসলাম, মেডিকেল অফিসার, পুলিশ হাসপাতাল, শরীয়তপুর, ডাঃ মোহাম্মদ মাহামুদুল হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, জাজিরা, শরীয়তপুর, মোঃ হাসান রাঢ়ী, সভাপতি, নড়িয়া উপজেলা আওয়ামীলীগ, হাসানুজ্জামান খোকন, সাধারণ সম্পাদক, নড়িয়া উপজেলা আওয়ামীলীগ, শরীয়তপুর সহ উপস্থিত জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ, বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, রাজনৈতিক নেতাকর্মীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।