নেত্রকোনায় গৃহহীনদের মাঝে মুজিব বর্ষের ঘরের চাবি হস্তান্তর

অনলাইন ডেস্ক : নেত্রকোনার দুর্গাপুরে গৃহহীনদের মাঝে মুজিব বর্ষের ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে। দুর্গাপুর সদর ইউনিয়নের ফান্দা গ্রামে ১৭জন গৃহহীনদের মাঝে এ চাবি হস্তান্তর করা হয়।

পথেই যাদের ঠিকানা ছিলো, এমন গৃহহীনদের তালিকা সংগ্রহ করে উপজেলা প্রশাসনের মাধ্যমে সারাদেশেই এ ধরনের ঘর হস্তান্তর করা হয়। মুজিব জন্মশতবর্ষে প্রধানমন্ত্রীর দেয়া উপহার সেমি পাকা ঘর পেয়েছেন ওই এলাকার, হতদরিদ্র, দিনমজুর নানা ধরনের গৃহহীন ব্যক্তিগন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাজীব-উল-আহসান, সহকারী কমিশনার (ভূমি) মো. আরিফুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দিন, ওসি শাহনুর এ আলম প্রমূখ।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার বলেন, মহান বিজয়ের মাসে গৃহহীনদের মাঝে ঘরের চাবি হস্তান্তর করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি। মাননীয় প্রধানমন্ত্রী সারাদেশেই অসহায় ও গৃহহীনদের কথা ভেবে যে উদ্দ্যেগ গ্রহন করেছেন তা সত্যিই প্রসংশনীয়। আগামী অর্থবছরে আরও ঘর বরাদ্দ আসবে। অসহায় মানুষেরা যেন গৃহহীন না থাকে, সে বিষয়ে আমাদের উপর যে নির্দেশনা রয়েছে সে মোতাবেক কাজ করে যাবো।