নিজেদের নিরাপত্তার কথা ভেবে সকলকেই মাস্ক ব্যবহার করতে হবে- ইউএনও শীতেষ চন্দ্র

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
ময়মনসিংহের ফুলপুরে চলমান করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবেলায় স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণ ও মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধকরণে রবিবার সকাল সাড়ে ১১ টায় ফুলপুর বাসষ্ট্যান্ডসহ বিভিন্ন স্থানে জনসচেতনতা সৃষ্টিতে প্রচারণা ও জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ কার্যক্রম চালিয়েছে শুভ সংঘ ফুলপুর উপজেলা শাখা। পথচারীদের মাঝে এসময় ৫শত মাস্ক বিতরণ করা হয়।   

মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার। এসময় তিনি বলেন, করোনা সচেতনতায় সকলকেই একযোগে কাজ করতে হবে এবং নিজেদের নিরাপত্তার কথা ভেবে সকলকেই মাস্ক পরিধান করতে হবে। তিনি আরও বলেন, আসুন আমরা সবাই স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান করি, করোনা ভাইরাস থেকে নিজেও বাঁচি অন্যকে বাঁচতে সহযোগিতা করি।

এসময় আরও উপস্থিত ছিলেন শুভ সংঘের উপদেষ্টা উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কামরুল হাসান কামু, সিনিয়র সাংবাদিক নুরুল আমিন, মোঃ খলিলুর রহমান, এটিএম রবিউল করিম রবি, মফিজুল ইসলাম অলি, মো. আব্দুল মান্নান, মোস্তফা খান, কামরুল ইসলাম, শুভ সংঘের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান পান্না, আওয়ামী লীগ নেত্রী শিখা রাণী সরকার বিউটি, বঙ্গবন্ধু সৈনিকলীগ ফুলপুর শাখার সভাপতি আমজাদ হোসেন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর তাসনোভা নাছরিন নিশু, বাংলাদেশ মানবাধিকার কমিশনের আব্দুল্লাহ, সোলায়মান কবির খোকন বিশ্বাসসহ শুভ সংঘের সদস্যবৃন্দ।