নারী কেলেঙ্কারিতে ফেঁসে যাচ্ছেন পাকিস্তানি ক্রিকেটার!

ফিক্সিং কেলেঙ্কারি থেকে নারী কেলেঙ্কারি, পাকিস্তানের ক্রিকেটারদের যেন নিয়মিত ব্যাপার। প্রায় এই ধরনের ঘটনা ঘটিয়ে সংবাদের শিরোনাম হোন তারা। যার সর্বশেষ সংযোজন দেশটির স্পিন অলরাউন্ডার শাদাব খান।
দুবাইর মডেল আশরিনা সাফিয়ার নগ্ন ভিডিও ও ছবি ফাঁস করার হুমকি দিয়ে নতুনভাবে বিতর্কে জড়ালেন শাদাব। এই ঘটনায় ফেঁসে যাচ্ছেন এই তারকা অলরাউন্ডার।

মডেল সাফিয়া তার ইন্সটাগ্রামে পোস্ট করে জানান, এক পাকিস্তানি সংবাদকর্মী তাদের ব্যাপারে লেখালেখি করার পর, এই সম্পর্ক যাতে প্রকাশ্যে না আসে সেজন্য তার নগ্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস করার হুমকি দেন শাদাব খান।
সাফিয়া আরও জানান, প্রায় এক বছর ধরে তাদের সম্পর্ক রয়েছে। আর শাদাবের প্রতি অভিযোগ করে বলেন, বিয়ের প্রলোভন দেখিয়ে তার সঙ্গে সম্পর্ক করা হয়েছিল।
সাফিয়া লিখেন, ‘পাকিস্তানি ক্রিকেটার শাদাব খানের সঙ্গে সম্পর্কে জড়ানো নিয়ে আমি এবং আমার পরিবার এখন ভুগছি। শাদাব ও আমি ২০১৯ সালের মার্চ থেকে খুব কাছাকাছি যাই, লন্ডনে ওয়ানডে বিশ্বকাপে আমরা আরও ঘনিষ্ঠ হই। আমি তার খেলা দেখতে প্লেনে গায়নায় সিপিএল, বাংলাদেশ ও দুইবাইতে ১৫ হাজার ডলার খরচ করেছি। তবে বাংলাদেশ ও দুবাইতে গিয়ে দেখেছি, সে অন্য মেয়েদের সঙ্গেও সময় কাটিয়েছে। আমি শাদাবকে সব সময় বিশ্বাস করেছি কেননা আমি ওকে যতই দোষ দেই না কেন ও আমাকে ওর কাছে রাখার জন্য এমন কিছু নেই যা করেনি। তবে পরবর্তীতে পাকিস্তানি এক সাংবাদিক আমাদের সম্পর্কের ব্যাপারে লিখলে, আমি যাতে এ নিয়ে কোনো কথা না বলি সেজন্য শাদাব বিভিন্ন নম্বর থেকে আমাকে ফোন দিয়ে আমার নগ্ন ছবি ফাঁস করবে বলে হুমকি দেয়।’