নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি ফজলুল, সম্পাদক শাহ্ আলম

ময়মনসিংহ প্রতিনিধি :
ময়মনসিংহের নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের নতুন কার্যনির্বাহি কমিটি সোমবার প্রেসক্লাব কার্যালয়ে গঠন করা হয়েছে।

দৈনিক নয়া দিগন্তের নান্দাইল প্রতিনিধি, নান্দাইল টাইমস অনলাইনের সম্পাদক মো. ফজলুল হক ভূঁইয়াকে সভাপতি এবং দৈনিক ইত্তেফাকের নান্দাইল প্রতিনিধি, অনলাইন নান্দাইল নিউজের সম্পাদক শাহ্ আলম ভূঁইয়াকে সাধারণ সম্পাদক সর্বসম্মতিক্রমে নির্বাচিত করে তিন বছর মেয়াদী ১৪ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহি কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহসভাপতি মো. সিরাজ উদ্দিন (দৈনিক প্রাণের বাংলা), সহ সভাপতি প্রভাষক মোহাম্মদ আমিনুল হক (দৈনিক আলোকিত বাংলাদেশ), যুগ্ন সম্পাদক মো. হুমায়ুন কবীর ভূঁঞা (দৈনিক যায়যায়দিন) ও মো. বিল্লাল হোসেন (দৈনিক দেশের খবর), কোষাধ্যক্ষ রিপন চন্দ্র বর্মণ (দৈনিক স্বজন/ সময় বিডি.কম), দপ্তর প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. জহিরুল ইসলাম (ক্রাইম তালাস ও চ্যানেল সিক্স), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. মিন্টু মিয়া (দৈনিক আমাদের নান্দাইল), সাংস্কৃতি ও সমাজ কল্যাণ সম্পাদক মো. জহিরুল ইসলাম লিটন (ডেলি মর্নিং গ্লোরি)। নির্বাহি কমিটির সদস্যরা হলেন মো. গোলাম মোস্তফা, আবুল বাশার পলাশ, দেলোয়ার হোসেন ও মো. আমিনুল ইসলাম আশিক।

উক্ত কমিটি গঠনকালে নির্বাাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন নান্দাইল উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও বাকচান্দা আব্দুস সামাদ একাডেমির প্রধান শিক্ষক সুলতান আহম্মাদ।