নকলায় বাল্যবিবাহ বিরোধী মানববন্ধন ও গণস্বাক্ষর

জিয়াউল হক জুয়েল, শেরপুর প্রতিনিধি:
ময়মনসিংহ বিভাগকে বাল্যবিবাহ মুক্ত করতে ১১ ডিসেম্বর বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে বাল্যবিবাহ বিরোধী মানববন্ধন ও গণস্বাক্ষর কর্মসূচি অনুষ্ঠিত হয়। কর্মসূচির অংশ হিসেবে নকলা উপজেলা প্রশাসনের আয়োজনে ঢাকা শেরপুর মহাসড়কের নকলা হলমোড় এলাকায় বুধবার সকাল ১১টা থেকে ঘন্টাব্যাপি এ মানববন্ধন ও গণস্বাক্ষর কর্মসূচি অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমানের নেতৃত্বে উপজেলা চেয়ারম্যান শাহ মোঃ বোরহান উদ্দিন, আওয়ামী লীগের সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার ও ফরিদা ইয়াসমিন, সরকারী হাজী জালমামুদ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলতাব আলী, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রশিদ, মহিলা বিষয়ক কর্মকর্তা আরমানা হক, জেলা পরিষদ সদস্য ছামিউল হক মুক্তা ও সানোয়ার হোসেন, যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম সোহেল, বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা কর্মচারী, শিক্ষক, সাংবাদিকবৃন্দসহ নকলা পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় ও নকলা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের বিপুল সংখ্যক শিক্ষার্থী মানববন্ধনে অংশ নেয়।
প্রায় অর্ধকিলোমিটার জুড়ে সড়কের দুপাশে দাড়ানো মানববন্ধনে অংশগ্রহণকারীদের বাল্যবিবাহ বিরোধী শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান।