ধোনির চরিত্রে আসছেন রাজকুমার, সঙ্গে জাহ্নবী

31

বিনোদন ডেস্ক : বিয়ের রেশ কাটতে না কাটতেই নতুন সিনেমার খবর নিয়ে এলেন অভিনেতা রাজকুমার রাও। জানা গেছে, ভারতীয় ক্রিকেটের সবচেয়ে সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি। ছবিটিতে রাজকুমার জুটি বাঁধবেন জাহ্নবী কাপুরের সঙ্গে। ‘রুহি’ খ্যাত এই জুটিকে এবার দেখা যাবে প্রযোজক করণ জোহরের নতুন ছবিতে।

‘গুঞ্জন সাক্সেনা’ খ্যাত পরিচালক শরণ শর্মা এ সিনেমাটি পরিচালনা করবেন। ছবির নাম ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। এই ছবিতে রাজকুমারকে দেখা যাবে মহেন্দ্র সিং ধোনির চরিত্রে আর জাহ্নবী থাকছেন মাহিমার ভূমিকায়। প্রযোজক করণ জোহর ও রাজকুমার-জাহ্নবী সোশ্যাল মিডিয়ায় নতুন ছবির নাম ঘোষণা করেছেন। ছবির প্রথম টিজারও প্রকাশ হয়েছে।

ছবির নাম শুনেই আলোচনা শুরু হয়েছে। অনেকেই মনে করছেন এটা মহেন্দ্র সিং ধোনির বায়োপিক হতে যাচ্ছে। জল্পনা জারি থাকলেও এই বিষয় নিয়ে এখনও মুখ খোলেননি প্রযোজক করণ জোহর বা রাজকুমার-জাহ্নবী।

ক্রিকেট আর বলিউডের সম্পর্ক বহু পুরোনো। সাম্প্রতিক সময়ে আজহার, ধোনির বায়োপিক রুপোলি পর্দায় দেখেছে দর্শক। মুক্তির অপেক্ষায় রয়েছে ক্রিকেট ভিত্তিক একগুচ্ছ বলিউড ছবি। আসছে কবীর খানের ‘৮৩’, যে ছবিতে রণবীর সিং থাকছেন কপিল দেবের ভূমিকায়। ভারতের প্রথম ক্রিকেট বিশ্বকাপ জয়ের সোনালি ইতিহাস উঠে আসবে এই ছবিতে।

এছাড়াও মিতালি রাজের বায়োপিক ‘সাবাশ মিঠু’ নিয়ে আসছেন তাপসী পান্নু, অন্যদিকে শাহিদ কাপুরকে দেখা যাবে ‘জার্সি’ পরে ক্রিকেট ব্যাট হাতে রুপালি পর্দা কাঁপাতে। তেলুগু ছবি ‘জার্সি’র হিন্দি রিমেক শাহিদের ছবি। আর ধোনির বায়োপিকে অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছিলেন প্রয়াত অভিনেত্রী সুশান্ত সিং রাজপুত।