দুবাইয়ে নতুন প্রেমিক অভিরূপের সঙ্গে শ্রাবন্তী

102

বিনোদন ডেস্ক : টলিগঞ্জের লাস্যময়ী অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় শোবিজ অঙ্গনে সবসময়ই নিজেকে আলোচনায় রাখেন। এবার দুবাই সফর ঘিরে খবরের শিরোনাম হয়েছেন নায়িকা। প্রেমিকের হাত ধরে তার এ সফরের বিভিন্ন মুহূর্তের ছবি নেট দুনিয়ায় ঝড় তুলেছে।
কিন্তু হঠাৎ কেন এ ভ্রমণ? শ্রাবন্তী কি নিছকই ঘুরতে গেছেন, না কি এর পেছনে অন্য কোনো রহস্য রয়েছে। দুবাইয়ে নায়িকার সফরসঙ্গী হিসেবে রয়েছেন প্রেমিক অভিরূপ নাগচৌধুরী।

গত বছর মার্চ মাস থেকে শ্রাবন্তী ও অভিরূপ ডেট করছেন। বাইপাসের ধারের একই বহুতল আবাসনে থাকেন তারা। শুধু শ্রাবন্তী-অভিরূপই নন, দু’জনের পরিবারের সদস্যরাও কাছাকাছি এসেছেন। সম্প্রতি অভিরূপের পরিবারের সদস্যদের সঙ্গে ডিনারে গিয়েছিলেন অভিনেত্রী।

গত বছর তৃতীয় বিয়ে করেছিলেন শ্রাবন্তী। গত সেপ্টেম্বরে স্বামী রোশন সিংয়ের সঙ্গে বিচ্ছেদ নিয়ে আলিপুর আদালতে মামলা করেন। এরইমধ্যে নতুন করে কোনো ব্যবসায়ীর সঙ্গে শ্রাবন্তীর মনের লেনাদেনা চলছে বলে টালিউডে গুঞ্জন উঠে। রোশন সিংহের সঙ্গে শ্রাবন্তীর বিবাহবিচ্ছেদের মামলা এখনও চলছে। রোশনের বক্তব্য, তিনি শ্রাবন্তীর সঙ্গে বিবাহবিচ্ছেদ চান না।
এদিকে ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, দুবাই ঘুরতে গিয়ে প্রেমিক নিয়ে ‘সেভেন স্টার হোটেলে’ থাকছেন শ্রাবন্তী। সেখান থেকেই একের পর এক ছবি সামাজিকমাধ্যমে শেয়ার করে চলেছেন। দুবাইয়ে শ্রাবন্তী যে বিলাসবহুল হোটেলটিতে থাকছেন সেখানে একরাত থাকতে খরচ পড়ে প্রায় দেড় লাখ টাকা। ডুপ্লে স্যুইটগুলিতে একরাত কাটানোর খরচ ৮ লাখ টাকারও বেশি।