দুনিয়াতে ভাল কাজ করে পরকালের সম্পদ অর্জন করতে হবে – সাংসদ রুহুল আমিন মাদানী

এইচ. এম জোবায়ের হোসাইন :
দুনিয়াতে ভাল কাজ করে পরকালের সম্পদ অর্জন করতে হবে, কারন প্রত্যেক মানুষকেই মৃত্যুর স্বাদ গ্রহন করতে হবে, যখনই আল্লাহর পক্ষ থেকে ডাক আসবে ঠিক তখনই উনার ডাকে সারা দিয়ে চলে যেতে হবে। এ অল্প সময়ের দুনিয়ার বাদশা, ধনী-গরীব যার যখন মৃত্যু আসবে তখনই তার মৃত্যু হবে। মৃত্যুর কথা ও আখেরাতের কথা চিন্তা করে আমাদের সকলকে আল্লাহ তা’য়ালার এবাদত-বন্দেগী করতে হবে। সকল ভাল কাজের মাধ্যমে দুনিয়া থেকে পরকালের সামানা তৈরী করে নিতে হবে।
কথাগুলো বলেছেন ধর্ম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী।
তিনি সোমবার দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাতা ও যমুনা গ্রুপের চেয়ারম্যান নূরুল ইসলাম বাবুলের স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
যুগান্তর স্বজন সমাবেশ ত্রিশাল উপজেলা শাখার সভাপতি অধ্যাপক খবিরুজ্জামানের সভাপতিত্বে ও স্বজন উপদেষ্ঠা খোরশিদুল আলম মজিবের পরিচালনায় স্বরণ সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন, ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা সরকার, ত্রিশাল নিউজ ক্লাবের সভাপতি রফিকুল ইসলাম শামীম, ইনকিলাব প্রতিনিধি এস.এম হুমায়ুন কবীর প্রমূখ।
স্মরণ সভা শেষে যমুনা গ্রুপের চেয়ারম্যান নূরুল ইসলাম বাবুলসহ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরন কারীদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন ধর্ম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী।