ত্রিশাল পৌরসভা নির্বাচন ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদে আলোচনার শীর্ষে শাহজাহান

ইমরুল কায়েস মিল্টন, ত্রিশাল :
আগামী ১৪ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য ত্রিশাল পৌরসভা নির্বাচনে ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদে আলোচনার শীর্ষে রয়েছেন ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর প্রার্থী এ বি ছিদ্দিক শাহজাহান।
পৌর এলাকার ৩নং ওয়ার্ডের সকল বয়সী ও শ্রেণি পেশার মানুষের পরিচিত মুখ ও আপনজন শাহজাহান এই এলাকার যে কোন মানুষ সমস্যায় পড়লে ছুটে যান। মানুষের বিপদে ঘরে বসে থাকতে পারেন না তিনি, ছুটে যান বিপদগ্রস্থ মানুষের পাশে। বিয়ে, অভাবী, কর্মহীন মানুষকে কাজ দেয়া, যুব সমাজকে আধুনিক শিক্ষায় শিক্ষিত, মাদকমুক্ত ও ক্রীড়ামোদী করে গড়ে তোলা, এলাকার উন্নয়নে অংশগ্রহণ করাসহ ওয়ার্ডের নানা উন্নয়নমূলক কর্মকান্ডে তাকে দেখা যায় বিধায় আসন্ন নির্বাচনে সর্বস্তরের জনগণ শাহজাহান ভাই শ্লোগানে মোখরিত হয়ে উঠেছেন। ওয়ার্ডে আলোচনায় শীর্ষ স্থানে রয়েছেন এ কাউন্সিলর প্রার্থী।
জনগণের ভালবাসা আন্তরিকতায় গত পৌরসভা নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে কাউন্সিলর নির্বাচত হন। নির্বাচিত হয়ে এলাকার বিভিন্ন প্রকারের সমস্যাগুলো চিহ্নিত করে এলকার জনসাধারণকে সাথে নিয়ে তা সমাধান করেন। বিশিষ্ট ক্রীড়া সংগঠক হিসেবেও তাঁর রয়েছে ব্যাপক পরিচিতি। ক্লীন ইমেজের প্রার্থী হিসেবে ৩নং ওয়ার্ডবাসী এ বি ছিদ্দিক শাহজাহানকে আবারও কাউন্সিলর হিসেবে পেতে চান।
দক্ষ সমাজসেবী সংগঠক ও কাউন্সিলর হিসেবে তিনি পৌর এলাকার ৩নং ওয়ার্ডের অনেক উন্নয়ন মূলক কর্মকান্ড পরিচালনা করেছেন এবং আরো অনেকগুলো প্রকল্প বাস্তবায়নের অপেক্ষায় রয়েছে বলে তিনি জানান।
কাউন্সিলর প্রার্থী এ বি ছিদ্দিক শাহজাহান বিশ^াস করেন শুধু ব্যক্তিগত সহযোগীতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যার সমাধান করা সম্ভব নয়। তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়ন করতে পূর্বের ন্যায় এবারও নির্বাচনে কাউন্সিলর পদে প্রার্থী হিসেবে মাঠে নেমেছেন। ৩নং ওয়ার্ডের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় তিনি কাউন্সিলর পদে বিজয়ী হতে চান। এ বি ছিদ্দিক শাহজাহান আবারও নির্বাচিত হলে অতিতের ন্যায় সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক ওয়ার্ড গঠনে কাজ করবেন বলে প্রতিশ্রæতি ব্যক্ত করেন। একইসাথে মাদক, সন্ত্রাস ও দুর্ণীতি প্রতিরোধসহ জনসচেতনতামূলক কর্মসুচি গ্রহন করতে চান তিনি।
এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা যায়, এ বি ছিদ্দিক শাহজাহানের পিতা মরহুম আলহাজ¦ নূরুল ইসলাম ছিলেন একজন গুণী শিক্ষক ও সমাজসেবক। যে কারনে ভোটারগণ আবারও তাদের সেই প্রিয় মানুষ এ বি ছিদ্দিক শাহজাহানকে ভোট দিয়ে নির্বাচিত করতে চান। ৩নং ওয়ার্ডবাসীর উন্নয়নের জন্য তার বিকল্প নাই। ইতিমধ্যে ওয়ার্ডের যুবসমাজ, ছাত্রসমাজসহ সাধারণ জনগণ এবার দক্ষ সংগঠক এ বি ছিদ্দিক শাহজাহানের পক্ষে গণসংযোগ ও মতবিনিময় করে বিজয় ধরে রাখতে সকলকে ঐক্যবদ্ধ করতে মাঠে নেমেছেন। শুধু যুব সমাজ নয়, ছাত্র শিক্ষক, শ্রমিক জনতা, বৃদ্ধবণিতাসহ সকল শ্রেণি-পেশার মানুষ পৌরসভা নির্বাচনে এ বি ছিদ্দিক শাহজাহানকে কাউন্সিলর পদে বিজয়ী করতে চায়।
নির্বাচনে অংশগ্রহন প্রসঙ্গে এ বি ছিদ্দিক শাহজাহান বলেন, আমি ৩নং ওয়ার্ডবাসীর স্বপ্ন পুরণে উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে চাই। সততা ও ন্যায়ের আদর্শকে সমুন্নত রেখে আমি জনগণের জন্য কাজ করতে চাই। সারাদেশের মধ্যে উন্নয়নের রোল মডেল হবে ত্রিশাল পৌর সভার ৩নং ওয়ার্ড। সন্ত্রাস, দূর্নীতি মাদক মুক্ত মডেল ওয়ার্ড হবে এটি। আধুনিক তথ্য প্রযুক্তি সম্পন্ন ডিজিটাল ওয়ার্ড গঠনসহ সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করা আমার লক্ষ্য।
সৎ যোগ্য ও অন্যায়ের বিরুদ্ধে সর্বদা সোচ্চার কাউন্সিলর প্রার্থী এ বি ছিদ্দিক শাহজাহান আরো বলেন, জনগণ আমাকে ভোট দিলে অবশ্যই আমি ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হবো। আমি নির্বাচিত হলে অত্র ওয়ার্ডে উন্নয়নের নব দিগন্ত সৃষ্টি হবে বলে প্রত্যাশা করছেন বিভিন্নস্তরের মানুষ।