ত্রিশালে ২ দিনব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন

“পরিকল্পিত ফল চাষ যোগাবে পুষ্টি সম্মত খাবার”এ প্রতিপাদ্যে ময়মনসিংহের ত্রিশালে ২ দিনব্যাপী শুরু হয়েছে ফলদ বৃক্ষ মেলা-২০১৯।

উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও উপজেলা প্রশাসনের আয়োজনে দরিরামপুর বাসস্ট্যান্ড মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ সংলগ্নে ২৯ আগস্ট বৃহস্পতিবার ২ দিনব্যাপী এ ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আব্দুল্লাহ আল জাকিরের সভাপতিত্বে প্রধান অতিথি ও উদ্বোধক ছিলেন,জতীয় সংসদ সদস্য ও ধর্ম মন্রনালয় সম্পর্কিত স্হায়ী কমিটির সভাপতি আলহাজ্ব হাফেজ রুহুল আমীন মাদানী।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব হামিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল কালাম আজাদ,সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম মন্ডল।

এ মেলায় পরিচিত,অপরিচিত নানা জাতের ফলদ, বনজ ও ঔষুধি চারা গাছে সেজেছে বৃক্ষ মেলা।শখের ও দরকারি গাছটি কিনতে সকাল থেকেই মেলায় আনাগুনা করছেন বৃক্ষপ্রেমীরা।

মেলায় বিভিন্ন প্রজাতির দেশি-বিদেশি ফলজ, বনজ ও ওষুধী গাছ নিয়ে অংশ নিয়েছে নার্সারীগুলো।এবারের মেলায় নানা জাতের পছন্দের গাছগুলো বেশ দেখে শুনে কিনছেন বৃক্ষপ্রেমীরা।