ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত-১, দুই সহোদর আহত

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি :
উল্টোপথে লড়ি নিয়ে ময়মনসিংহ যাওয়ার পথে ঢাকাগামী একটি ট্রাকের মুখমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। এঘটনায় আরো দুই সহোদর গুরুতর আহত হয়েছে। ফায়ার সার্ভিস কর্মীরা গুরুতর আহতদের উদ্ধার করে প্রথমে ত্রিশাল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায় তবে অবস্থার অবনতি হলে তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ত্রিশাল ফায়ার সার্ভিসের স্ট্রেশন অফিসার মুনিম সারোয়ার জানান, রোববার বিকেলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ত্রিশাল উপজেলার চেলেরঘাট নামকস্থানে লড়ি ও ট্রাকের মুখমুখি সংঘর্ষ হয়। এতে তিনজন গুরুতর আহ হয়। আশংকাজনক অবস্থায় তাদের উদ্ধার করে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুরুরী বিভাগের মেডিকেল অফিসার ডা. ফারহানা জানান, গুরুতর আহত তিনজনের একজন হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু বরণ করেন। তার নাম সাইজুর রহমান (২৬)। তিনি ত্রিশাল উপজেলার আমিরাবাড়ী ইউনিয়নের গোপালপুর চরখীবাড়ী গ্রামের আনিসুর রহমানের ছেলে। গুরুতর আহত দুই সহোদর রাসেল (২২) ও রাজিব (২৫)কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আহতরা মুক্তাগাছা উপজেলার হরিনাতলা গ্রামের মৃত মোবারক আলীর ছেলে।