ত্রিশালে সড়ক দুর্ঘটনায় দুই শিশুসহ নিহত ৭, আহত ১৫

106

ফারুক আহমেদ, ময়মনসিংহ :
ময়মনসিংহের ত্রিশালে দাড়াঁনো থাকা ট্রাকে বাসের ধাক্কায় ঘটনাস্থরেই চারজন ও ত্রিশাল হাসাপাতালে নেওয়ার একজন নিহত, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাতালে একজন ও অপর ১৫জন আহত হয়েছে।

ত্রিশাল ফায়ার সার্ভিস সূত্রে জানাযায়, শনিবার ময়মনসিংহের ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সড়কের চেলেরঘাট নামক স্থানে দুপুর সোয়া তিনটার সময় দাড়িঁয়ে থাকা একটি ড্রাম ট্রাাককে যাত্রীবাহী একটি বাস ধাক্কা দিলে ঘটনাস্থলেই চারজন নিহত ও ত্রিশাল হাসাপাতালে একজন ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতলে এক জনের  মৃত্যু হয়েছে এবং অপর ১৫জন আহত হয়। আহতদের প্রথমে ত্রিশাল ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহতের ছয়জনের মধ্যে তিনজন পুরুষ ও দুইজন মহিলা এবং দুইজন শিশু রয়েছে।  নিহতরা হলেন- আজমুল (৩২), সিরাজ (৩৫), ফাতেমা বেগম (২৫), আব্দুল্লাহ (৬) , আজমিনা (৮), নজরুল ইসলাম (৫০), হেলেনা (৪০)।

ত্রিশাল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রিয়াজ উদ্দিন জানান, ঘটনাস্থলেই পাঁচজন নিহত হয়েছে।

ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ ফাতেমা আক্তর টুম্পা জানান, আমার কাছে ১৪ জন রোগী আসে । এদের মধ্যে নয়জনকে প্রাথমিক চিকিৎসা প্রদান ও চারজসকে গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছেএবং আমার কাছে আসার আগেই একজনের মৃত্যু হয়েছে। নিহতের পরিমান বাড়তে পারে।