ত্রিশালে স্বামীর বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ

ফারুক আহমেদ :
ময়মনসিংহের ত্রিশালে স্বামীর নির্যাতনের শিকার হয়ে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন এক গৃহবধূ। নির্যাতনের ঘটনায় ভূক্তভোগী এই নারী বুধবার বাদী হয়ে ত্রিশাল থানায় মামলা একটি অভিযোগ দায়ের করেন।ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে ওই গৃহবধূ ফেরদৌসী বেগম জানান,তার স্বামী রফিকুল ইসলাম ত্রিশাল উপজেলার পোড়াবাড়ি কমিউনিটি ক্লিনিকে এমএলএসএস পদে কর্মরত। তাদের ২ ছেলে ও এক মেয়ে রয়েছে । রফিকুল ইসলাম তাদেরকে ভরণ- পোষন দেয় না । গত ৫ মে রাতে মঠবাড়িস্থ গ্রামের বাড়িতে রফিকুল ইসলাম তাঁকে মারধর করতে থাকেন। এক পর্যায়ে তার যৌনাঙ্গসহ কোমড়েরর নিন্মাংশে বেধরক পেটায় রফিকুল । নির্যাতনের একপর্যায়ে তিনি চেতনা হারিয়ে ফেলেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে তাকে হাসপাতালে নিয়ে আসেন। ফেরদৌসী বেগম অভিযোগ করে বলেন, রফিকুল ইসলামের দ্বিতীয় স্ত্রী রয়েছে । রফিকুল ইসলাম নান্দাইলসহ বিভিন্নস্থানে চাকুরি করাকালীন সময়ে আরো বিয়ে করেছিল । একপর্যায়ে তাদেরকে তাড়িয়ে দিয়েছে ।
এ ব্যাপারে অভিযুক্ত রফিকুল ইসলাম জানান, আমি প্রথম স্ত্রীর অনুমতি নিয়েই দ্বিতীয় বিয়ে করেছি।
জানা যায়, নির্যাতনের শিকার গৃহবধূ ফেরদৌসী বেগমের দায়েরকৃত মামলার মামলার তদন্তকারী কর্মকর্তা ত্রিশাল থানার উপ পরিদর্শক(এসআই) আব্দুল কাইয়ুম জানান,অভিযোগের তদন্ত চলছে।
এ ব্যাপারে ত্রিশাল থানার ওসি (তদন্ত) সুমন চন্দ্র রায় জানান, অভিযোগ পেয়েছি । তদন্ত অফিসারকে দায়িত্ব দেয়া হয়েছে । তদন্ত সাপেক্ষে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে ।